21 year old Indian student shot dead by miscreants in Toronto of Canada

ভারতীয় ছাত্রকে গুলি করে খুন কানাডার টরন্টোর পাতাল স্টেশনে, শোকপ্রকাশ বিদেশমন্ত্রী জয়শংকরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টরোন্টোয় (Toronto) প্রকাশ্যে ভারতীয় ছাত্রকে (Indian Student) গুলি করে খুন (Murder) করার ঘটনা ঘটেছে। কানাডার টরোন্টোর এক সাবওয়ের প্রবেশপথে গুলি করা হল ২১ বছর বয়সী কার্তিক বাসুদেবকে। পুলিশ সূত্রে খবর, কার্তিককে একাধিকবার গুলি করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়, সেখানে তাঁকে প্রাথমিক চিকিৎসা করে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

এই বিষয়ে ইতিমধ্যে এক বিবৃতি দিয়েছেন কানাডায় নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত। শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে ভারতীয় দূতাবাস লেখে, “টরন্টোয় ভারতীয় ছাত্র কার্তিক বাসুদেবের মৃত্যুর ঘটনায় আমরা মর্মাহত। আমরা নিহত ছাত্রের পরিবারের পাশে আছি এবং দেহাবশেষ দেশে ফিরিয়ে নিয়ে যেতে সমস্ত ব্যবস্থা করা হবে।”

আরও পড়ুন: Imran Khan: ‘ঘবড়ানা নেহি হ্যায়!’ দেশবাসীকে ভোটের জন্য তৈরি হওয়ার বার্তা ইমরানের

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ভারতের বিদেশমন্ত্রী এস জয়শংকর। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “এই মর্মান্তিক ঘটনা অত্যন্ত দুঃখজনক। পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।” এদিকে নিহত পড়ুয়ার ভাই জানিয়েছেন, কার্তিক সেনেকা কলেজের ছাত্র ছিলেন। ঘটনার দিন মেট্রোয় নিজের কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। কলেজ সূত্রে খবর, গত জানুয়ারি মাসে মার্কেটিং ম্যানেজমেন্ট কোর্স করতে কলেজে ভরতি হয়েছিলেন কার্তিক।

এদিকে, ঘটনার পর দু’দিন কেটে গেলেও এখনও হামলাকারীকে পাকড়াও করতে পারেনি পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, কার্তিকের উপর হামলা চালানো বন্দুকবাজ মাঝারি উচ্চতার এক কৃষ্ণাঙ্গ যুবক। হামলার পর একটি হ্যান্ডগান হাতে তাকে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে দেখা যায়।

আরও পড়ুন: ইংল্যান্ডের রানির থেকেও বেশি সম্পত্তি! কর এড়িয়ে বিতর্কে ইনফোসিস কর্তার মেয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest