9-year-old boy, ‘world’s youngest billionaire,’ owns a Bentley and flies around in private jet

প্রাসাদ, প্রাইভেট জেট, অজস্ত্র বিলাসবহুল সুপারকার! চিনে নিন বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের মুহম্মদকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বয়স মাত্র ৯ বছর,তাতেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবেরের তালিকায় নাম উঠেছে মুহম্মদ আওয়াল মুস্তাফার (Muhammed Awal Mustapha) ।গোটা দুনিয়া তাকে চেনে ‘মোমফা জুনিয়র’  (Mompha Junior) নামেই।মাত্র ৯ বছর বয়সে মুস্তাফার নিজস্ব গ্যারাজে রয়েছে ল্যাম্বারগিনি থেকে শুরু করে বেন্টলির মত বিশ্বের সবচেয়ে বিলাসবহুল সমস্ত গাড়ি।এখানেই শেষ নয় মোমফা বিশ্বের যেকোন দেশে উড়ে যায় নিজস্ব জেটে!

শুনতে অবিশ্বাস্য লাগলেও, তিন বছর আগে মাত্র ছয় বছর বয়সে, সে তার প্রথম প্রাসাদের মালিক হয়েছিল। ব্রিটিশ পোর্টাল ‘দ্য সান’এর রিপোর্ট অনুযায়ী, তার গ্যারাজে, ফেরারি, বেন্টলি ফ্লাইং স্পার, রোলস-রয়েস ওয়েথের মতো সুপারকারের ছড়াছড়ি। ৬ বছর বয়সে পাওয়া প্রাসাদটি ছাড়াও, তার আরও বেশ কয়েকটি প্রাসাদ রয়েছে। প্রায়ই সোশ্যাল মিডিয়ায়, তাকে সুপারকারগুলির পাশে, ভার্সেস বা গুচির মতো আন্তর্জাতিক ব্র্যান্ডের স্টাইলিশ এবং ডিজাইনার পোশাক পরে ছবি দিতে দেখা যায়। ‘লাগোস ব্যুরো ডি চেঞ্জ’ তাদের একটি  রিপোর্টে তার মোট সম্পদের পরিমাণ জানিয়েছে ১৫ মিলিয়ন মার্কিন ডলার।(world’s Youngest Billionaire)

 

View this post on Instagram

 

A post shared by Muhammed Awal Mustapha (@momphajnr)

কে এই মোমফা জুনিয়র? সে নাইজেরিয়ার (Nigerian)  লাগোস (Muhammed Awal Mustapha) শহরের বাসিন্দা। মাল্টিমিলিয়নেয়ার নাইজেরিয়ান ইন্টারনেট সেলিব্রিটি ইসমাইলিয়া মুস্তাফা মহম্মদ আউয়াল মুস্তাফার (Ismailia Mustapha Muhammed Awal Mustapha) ছেলে সে। প্রায়শই বাবার ইনস্টাগ্রাম পেজে মোমফা জুনিয়র এবং তার ছোট বোনকে দেখা যায়। মোণফা জুনিয়রের এই বিলাসবহুল জীবনের উৎস যে তার বাবার খ্য়াতি, তা বোঝাই যায়। তবে, সেও তার বাবার মতোই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার (Social Media Influencer) হওয়ার পথেই এগোচ্ছে। এখনই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার্সের সংখ্যা প্রায় ৩০,০০০। এই অ্যাকাউন্টেই এই খুদে বিলিয়নেয়ারের বিলাস বহুল জীবনধারার ছবি দেখা যায়।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest