A man searches for himself after being wested

পুলিশের সঙ্গে মিলে নিজেকে জঙ্গলে খুঁজল এক ব্যক্তি! কারণ জানলে হাসি পাবে আপনার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুলিশের অনুসন্ধানকারী দলের সঙ্গে নিজেকেই নিজে খোঁজে বেড়ালেন এক ব্যক্তি (searches for himself) । জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াল। চিৎকার করে নিজের নাম ধরে নিজেই ডাকল। তুরস্কের (Turkey) ইনেগল শহরে এই ঘটনা ঘটেছে। কিন্তু সব ঘটনা যখন প্রকাশ্যে আসে তখন পুলিশের অনুসন্ধানকারী দলের মাথায় দিয়ে বসে পড়া ছাড়া আর কিছুই করার ছিল না।

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম বেইহান মুতলু। বয়স ৫০। ঘটনার দিন বন্ধুদের সঙ্গে মদের আসরে বসেছিলেন বেইহান। তবে কয়েকপাত্র মদ্যপানের পরই হঠাৎ আসর ছেড়ে বেরিয়ে যান। তার পর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বেইহানের বন্ধুরা বাধ্য হয়েই পুলিশে খবর দেন। পুলিশ একটি নিখোঁজ মামলা দায়ের করে খোঁজ শুরু করে ওই ব্যক্তির।

জঙ্গলে আতিপাতি করে তল্লাশি চালায় পুলিশ। সেই অনুসন্ধানকারী দলের সঙ্গ নেয় পথ হারানো বেইহানও। সেও খুঁজতে থাকে নিজেকে। বারবার নিজের নাম ধরে জঙ্গলে চিৎকার করে ডাকতে থাকে। যেমন ভাবে পুলিশ তাকে খুঁজছিল সেও সেই একই ভাবে নিজেকে খুঁজতে থাকে। কিছুক্ষণ বাদে মদের নেশা কেটে যায় বেইহানের।

আরও পড়ুন: ‘আপনার অপেক্ষায়’…, কমলা হ্যারিসকে ভারতে আসার আমন্ত্রণ নরেন্দ্র মোদীর

কিন্তু ততক্ষণে কেটে গিয়েছে ঘণ্টাখানেকেরও বেশি সময়। কিছুটা হুঁশ ফেরার পর সে পুলিশের কাছে জানতে চায় তারা কার খোঁজে জঙ্গলে এসেছে। তখন পুলিশ জানায় তারা বেইহান মুতলুর সঙ্গে জঙ্গলে এসেছে। পাশাপাশি বেইহানের ব্যক্তিগত তথ্যও তুলে ধরে। তখন বেইহান নির্লজ্জের মত জানায় নিখোঁজ ব্যাক্তি সে। তারপর অস্বস্তিতে পড়ে যায়।

এরপর তল্লাশিতে দাঁড়ি টেনে পুলিশ মদ্যপ অবস্থায় বেইহানকে কোনও রকমে নিয়ে আসে। তুলে দেয় বন্ধুদের হাতে। স্থানীয় সংবাদ মাধ্যম সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ করেছে সেখানে বেইহানকে উদ্ধারকারী দলের সঙ্গে দেখা গেছে। অনুসন্ধানকারী দলই বেইহানকে বাড়িতে ফিরিয়ে দিয়ে যায়। গোটা ঘটনার একটি রিপোর্টও করেছে অনুসন্ধানকারী দল। তবে এই ঘটনায় রীতিমত হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন: তালিবানদের পাল্টা আমরুল্লাহ সরকার, সুইৎজারল্যান্ডের আফগান দূতাবাস থেকে জারি বিবৃতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest