Argentina: Female judge caught on security camera kissing jailed convict

জেলের মধ্যেই যাবজ্জীবন সাজাপ্রাপ্তের সঙ্গে চুম্বনে লিপ্ত মহিলা বিচারক! ভিডিও ভাইরাল হতেই শুরু হইচই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুলিশকে হত্যার অভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়েছে এক আসামি। বন্দি হয়ে আছে জেলে। জেলের ভিতরে ওই আসামিকে চুম্বন করেছেন এক মহিলা বিচারক। চুম্বনের ওই দৃশ্য সিসিটিভি ফুটেজে ধারণ হয়েছে এবং এই দৃশ্য ভাইরাল হয়েছে। এই ঘটনা আর্জেন্টিনার।

দেশটির দক্ষিণ চুবুত প্রদেশের মারিয়েল সুয়ারেজ নামে ওই বিচারক গত ২৯ ডিসেম্বর দেশটির ত্রিলেউ শহরের কাছে ক্রিস্টিয়ান বাস্টোস নামের সাজাপ্রাপ্ত আসামিকে চুম্বন দিতে দেখা যায়।

২০০৯ সালে এক পুলিশকে হত্যার অভিযোগে গত সপ্তাহের শুরুতে বাস্টোসকে যাবজ্জীবন দণ্ড দেওয়া হবে কিনা তার জন্য বিচারকেরা এজলাসে বসেন। সেখানে বিচারকের প্যানেলে ছিলেন মারিয়েল সুয়ারেজ।  সেই প্যানেলের একমাত্র বিচারক মারিয়েল সুয়ারেজ যিনি বাস্টোসকে যাবজ্জীবন দণ্ড রায় দেওয়ার বিরোধিতা করেন। তবে সুয়ারেজের বিরোধিতা বাস্টোসকে যাবজ্জীবন শাস্তি থেকে বাঁচাতে পারেনি।

মহিলা বিচারকের দাবি, ক্যামেরা ভুল অ্যাঙ্গল থেকে দেখাচ্ছে বলে এমনটা মনে হলেও তিনি মোটেই ক্রিস্টিয়ান বাস্টোসকে চুম্বন করেননি। তার দাবি, তিনি নাকি বাস্টোসের উপরে একটি বই লিখছেন। সেই বিষয়েই কথা বলতে জেলের ভিতরে যেতে হয়েছিল তাঁকে। আসামীর কাছাকাছি বসে তার কথা শুনছিলেন তিনি। কিন্তু ক্যামেরার ভ্রান্তিতে সেটা অন্যরকম মনে হচ্ছে।তবে তিনি যাই বলুন না কেন, এমন ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গিয়েছে। তাঁকে এই কাণ্ডের জন্য নিষেধাজ্ঞার মুখে পড়তে হবে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

জানা যাচ্ছে, ২০০৯ সালে এক পুলিশ অফিসারকে গুলি করে মারে বাস্টোস। তার গুলিতে মৃত্যু হয় তার সৎ ভাইয়েরও। সেই থেকেই এই ঘটনা নিয়ে মামলা চলছিল। অবশেষে দোষী সাব্যস্ত হওয়া বাস্টোসকে যাবজ্জীবন কারাবাসের সাজা শোনানো হয় গত সপ্তাহে। এর কয়েক দিনের মধ্যেই জেলের ভিতরে বিচারকের সঙ্গে চুম্বনে লিপ্ত হয়ে ফের শিরোনামে উঠে এল বাস্টোস, যাকে ‘অত্যন্ত বিপজ্জনক বন্দি’ বলে দেগে দিয়েছে আদালত।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest