Bill Gates Daughter Jennifer Gates & Beau Nayel Nassar Secretly Married in a Muslim ceremony

১৬ মিলিয়ন ডলারের খামার বাড়িতে ইসলামিক রীতি মেনে বিয়ে করলেন বিল গেটস কন্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে করেছেন ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস এবং মেলিন্ডা গেটসের কন্যা জেনিফার গেটস । দীর্ঘদিনের মুসলিম বন্ধু নায়েল নাসেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন বিল গেটস তনয়া জেনিফার। শনিবার (১৬ অক্টোবর) সম্পন্ন হয় তাঁদের বিয়ে। এর আগের দিন শুক্রবার ছোট পরিসরে মুসলিম রীতিতেও বিয়ে হয়।

২৫ বছর বয়সী জেনিফার ২০২০ সালের জানুয়ারিতে ৩০ বছর বয়সী নায়েল নাসেরের সঙ্গে বাগদানের ঘোষণা দিয়েছিলেন। শনিবার নিউইয়র্কের নর্থ সালেমে ১২৪ একরজুড়ে ঘোড়ার খামারবাড়িতে অবশেষে তাদের বিয়ে সম্পন্ন হল। ২০১৮ সালে স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার পর ১৬ মিলিয়ন মার্কিন ডলারের ওই খামারবাড়ি উপহার দিয়েছিলেন বিল -মেলিন্ডা।

জেনিফার গেটসের হুবু স্বামী নাসেরের বাড়ি মিশরে। তবে বড় হয়েছেন কুয়েতে। স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রি লাভ করা নাসের ইংরেজি, ফরাসি ও আরবিতে বেশ সাবলীল। ছোটবেলা থেকেই নাসেরের ঘোড়দৌড়ের শখ। মাত্র পাঁচ বছর বয়স থেকেই তার ঘোড়া চালনা শুরু। এখন তিনি একজন পেশাদার ‘ইকোয়েস্ট্রেইন’ (ঘোড়ার কসরত প্রদর্শনকারী)।

জানা যায়, স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয়েই নাসের ও জেনিফারের পরিচয় হয়। জেনিফার ২০১৮ সালে সেখান থেকে হিউম্যান বায়োলজিতে স্নাতক ডিগ্রি লাভ করেন। বিবাহ বিচ্ছেদের পরেও বিল গেটস ও মেলিন্ডা জ্যেষ্ঠ কন্যার বিয়েতে হাজির হয়েছিলেন। মার্কিন গণমাধ্যম সূত্রে খবর, রাজকীয়ভাবে বিয়ের আসর সাজানো হলেও মাত্র ৩০০ অতিথির নিমন্ত্রণ ছিল এই অনুষ্ঠানে। ঘনিষ্ঠ মহলের বাইরে করোনার কারণে কাউকেই আমন্ত্রণ জানাননি তাঁরা। ভেরা ওয়াংয়ের সাদা গাউনে সেজেছিলেন জেনিফার।

নাসেরের ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে একটি ব্যবসা রয়েছে। বিয়ের পর সান দিয়েগোতে সংসার শুরু করবেন জেনিফার-নাসের।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest