Site icon The News Nest

Bizarre: আস্ত নোকিয়ার মোবাইল গিলে ফেললেন এক ব্যক্তি, তার পর যা হল …

MOBILE

আস্ত মোবাইল ফোন গিলে হাসপাতালে ভর্তি হতে হল এক ব্যক্তিকে। যদিও চিকিৎসকদের অস্ত্রোপচারের জোরে পেট থেকে বার করা হল মোবাইল। কোনওমতে প্রাণে বাঁচলেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে কসোভোতে।

কসোভোর প্রিস্টিনা শহরের বাসিন্দা ৩৩ বছরের ব্যক্তি খেয়ে ফেলেছিলেন নোকিয়ার ৩৩১০ মডেলের ফোনটি। ঘটনার পরেই দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা স্ক্যান করে দেখেন, পেটের মধ্যে তিন ভাগে ভাগ হয়ে গিয়েছে সেই ফোন। কিন্তু ফোন তো আর হজম হওয়া সম্ভব নয়। যদি কোনও কারণে ব্যাটারির ক্ষতিকর উপাদান শরীরে মেশে, তা হলে উল্টে শরীরেরই ক্ষতি হবে। সেই ভাবনা থেকেই দ্রুত শুরু হয় অস্ত্রোপচার।

আরও পড়ুন:  অভিষেকের গাড়িতে হামলার পর এবার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের কনভয়ে হামলা BJP-র

অস্ত্রোপচারের পরেই ফেসবুকে ছবি পোস্ট করেন চিকিৎসক। পোস্ট করা হয় এক্স-রে প্লেটের ছবিও। তাতে স্পষ্টই দেখা যাচ্ছে, পেটের মধ্যে রয়েছে ফোনটি। যদিও চিকিৎসক জানিয়েছেন, পেটে গিয়ে ফোনটি তিন ভাগে ভেঙে যায়। এর একটি অংশ ছিল ব্যাটারি, যেটি নিয়েই ছিল সবচেয়ে চিন্তা। যে কোনও সময় ব্যাটারির ক্ষতিকর পদার্থ শরীরে মিশে ক্ষতি করতে পারত।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পেটে অস্বস্তি নিয়ে ওই ব্যক্তি নিজেই এসেছিলেন হাসপাতালে। কী ভাবে তাঁর পেটের মধ্যে ফোন গেল, তা স্পষ্ট করে বলেননি। এই অস্ত্রোপচারের সময় লেগেছে দু’ঘণ্টা।

আরও পড়ুন: ওভাল টেস্টে অনন্য নজির বুমরাহের,২৪ ম্যাচে ১০০ উইকেট, পিছনে ফেললেন কপিলকে 

Exit mobile version