অবশেষে বান্ধবীকে বিয়ে করছেন ব্রিটিশ প্রাইম মিনিস্টার বরিস জনসন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে আনুষ্ঠানিকভাবে বিয়ে করতে যাচ্ছেন ৫৬ বছর বয়সী বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। বান্ধবী ক্যারি সায়মন্ডসকে (৩৩) বিয়ে করতে যাচ্ছেন তিনি। বৃটিশ ট্যাবলয়েড পত্রিকাগুলোর মতে, আগামী বছর ৩০ শে জুন তাদের বিয়ের তারিখ ধার্য হয়েছে।

এরই মধ্যে বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের কাছে বিয়ের তারিখ জানিয়ে কার্ড পাঠিয়েছেন বরিস জনসন ও ক্যারি সায়মন্ডস। ২০১৯ সালে তারা একত্রে থাকা শুরু করেন। তবে করোনা মহামারির কারণে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সময় বিলম্বিত হয়েছে। এরই মধ্যে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন ক্যারি সায়মন্ডস।

আরও পড়ুন: বাঙালির প্রিয় মাছের ঝোল এবার MasterChef Australia-তে, কিশোয়ারের রান্নায় জিভে জল বিচারকদের!

অনলাইন দ্য সান-এর তথ্যমতে, আগামী বছর ৩০ শে জুনকে তারা বিয়ের তারিখ হিসেবে বেছে নিয়েছেন। তবে বিয়ের এই আনুষ্ঠানিকতা কোথায় হবে সেই ভেন্যু এখনও জানা যায়নি। এই যুগলের বন্ধুবান্ধবরা দাবি করেছেন আগামী বছর অনুষ্ঠানে বড় রকমের জমায়েত হওয়ার আশা করছেন তারা। এরই মধ্যে মহামারি বিদায় নেবে বলে তাদের ধারণা। তবে কেন্ট-এর পোর্ট লিম্পনে সাফারি পার্কেও হতে পারে এই আনুষ্ঠানিকতা।

উল্লেখ্য, ২০১৯ সালের জুলাইয়ে এই যুগলের একসঙ্গে পথচলা শুরু। তারপর থেকে বৃটেনের ইতিহাসে তারাই প্রথম অবিবাহিত যুগল হিসেবে প্রবেশ করেন বৃটিশ প্রধানমন্ত্রীর ডাউনিং স্ট্রিটের বাসভবনে। তাদের সঙ্গে বাসভবনে স্থান পেয়েছে পালিত কুকুর ডিলিন। কিন্তু জনসন এবং সায়মন্ডস একসঙ্গে ডাউনিং স্ট্রিটে প্রবেশ করলেও, সন্তানের জনক-জননী হলেও আনুষ্ঠানিক বিবাহবন্ধনে আবদ্ধ না হওয়া পর্যন্ত পুরোপুরিভাবে ক্যারি সায়মন্ডসের নামের আগে ফার্স্টলেডি খেতাবটি যুক্ত হতে পারছে না। গত বছর ফেব্রুয়ারিতে ঘোষণা করা হয় তাদের এনগেজমেন্টের এবং আরো ঘোষণা করা হয় যে, মিসেস সায়মন্ডস অন্তঃসত্তা। অবশেষে গত বছরের এপ্রিলে তাদের সন্তান উইলফ্রেড জন্মগ্রহণ করে।

বরিস জনসন এর আগে দু’বার বিয়ে করেছিলেন। সর্বশেষ স্ত্রী মেরিনা হুইলারের সঙ্গে তার বিচ্ছেদ ঘটে ক্যারি সায়মন্ডসের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর রটে যাওয়ার পর। মেরিনা হুইলার দুটি কন্যা এবং দুটি সন্তানের মা।

আরও পড়ুন: আল-আকসায় নামাজরত মুসল্লিদের তাড়িয়ে ইহুদিদের ঢোকাল ইসরায়েলি পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest