Couples stuck in an empty Chinese restaurant for three days

Viral Video: তিন দিন ধরে রেস্তোরাঁতে আটকে যুবক-যুবতী! চলল দেদার যৌনতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছর দুই পর ফের মহামারীর আতঙ্কে থমথমে চিন (China)। যেন ২০২০ সালের আতঙ্কের দিনগুলো ফিরে ফিরে আসছে। বেজিং-সহ চিনের একাধিক শহরে কার্যত লকডাউন (Lockdown)। তবে যৌবনের উচ্ছ্বল জীবন তো আর মহামারীর ভয় করে না। বরং ছোঁয়াচে রোগবালাইয়ের চোখে চোখ রেখে উলটোপথে হাঁটার চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। যেখানে শারীরিক দূরত্ব বজায় রেখে নাগরিক জীবনযাপনের নির্দেশ দিচ্ছে প্রশাসন, সেখানে বরং আরও গা ঘেঁষেঘেঁষে থাকতে বদ্ধপরিকর প্রেমিক-প্রেমিকারা। আর সেই সুযোগেই উদ্দাম যৌনতায় (Sex) মাতছে যুগল। সম্প্রতি চিনে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে, তিনদিন ধরে হোটেলের ঘরে আটকে যৌনতায় মগ্ন এক তরুণ, তরুণী!

চিনেই থাকেন ওই যুবতী। সম্প্রতি নিজের বন্ধুদের সঙ্গে রেস্তোরাঁতে খেতে গিয়েছিলেন তিনি। সব কিছু ঠিক ছিল, হঠাৎ খবর হয় যে ওই রেস্তোরাঁতে একজন করোনা আক্রান্ত রোগীও খেতে এসেছেন। সঙ্গে সঙ্গে সিল করে দেওয়া হয় ওই রেস্তোরাঁ। যারা সেখানে খাবার খেতে এসেছিলেন সকলকে চলে যেতে বলা হয়। এই সময় ওই যুবতীর সঙ্গে থাকা বন্ধুরা চলে যায়। কিন্তু যুবতী যায় না। সেখানে তাঁর প্রেমিকের আসার কথা ছিল। তাই সে অপেক্ষা করে রেস্তোরাঁতেই।

কিছু পরে সেখানে আসে তাঁর প্রেমিক। কিছুক্ষণ কথা বলার পর তাঁরা রেস্তোরাঁ থেকে বেরোতে যান। আর তখনই ঘটে যায় বিপদ। ওই যুবতী ও তাঁর প্রেমিক দেখেন বাইরে থেকে রেস্তোরাঁর দরজায় তালা লাগিয়ে চলে গিয়েছেন সকলে। মহা বিপদে পড়ে যান তাঁরা।

এর পর নানা জায়গায় ফোন করতে চেষ্টা করেন তাঁরা। কিন্তু সেই মুহূর্তে ফোনে টাওয়ার থাকে না। এবং কিছুই করা হয় না। বাধ্য হয়ে থেকে যেতে হয় রেস্তোরাঁতেই। টানা তিন দিন এই ভাবে আটকে থাকেন তাঁরা। হোটেল সিল করে দেওয়ায় অনেক খাবার থেকে যায়।  তাতেই পেটের খিদে মেটান যুবক, যুবতী। তারপর ফের শরীরী খেলায় মাতেন।

লকডাউনের মাঝে নিজেদের এই জীবনযাপন ভিডিওয় নিজেই তুলে ধরেন তরুণী। ব্যস, নিমেষেই ভাইরাল ভিডিওটি (Viral Video)। তাতেই পুলিশ জানতে পারে, রেস্তরাঁয় তাঁদের এভাবে আটকে পড়ার খবর। পরে পুলিশ সেখানে গিয়ে উদ্ধার করে যুগলকে। তবে সব ছাপিয়ে করোনা আতঙ্কে কাঁপতে থাকা চিনের ফাঁকা রেস্তরাঁয় যেভাবে নিজেদের যৌন জীবন উপভোগ করলেন, তা অনন্য। উদ্ধার হওয়ার পর এমনই জানাচ্ছেন তাঁরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest