#World Cup 2019: টসে জিতে বোলিং পাকিস্তানের, শিখরের বদলে ভারতীয় দলে আজ বিজয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#ম্যাঞ্চেস্টার: বৃষ্টির ভ্রুকুটি উপেক্ষা করে ওল্ড ট্র্যাফোর্ডে ভারত-পাকিস্তান মহারণে নির্ধারিত সময়েই হল টস। যদিও মেগা ম্যাচে টসভাগ্য সঙ্গ দিল না ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। টস জিতে ভারতকে প্রথমে আমন্ত্রণ জানালেন পাক দলনায়ক সরফরাজ আহমেদ। তিনি বলেন, “আমরা এই আবহাওয়া কাজে লাগানোর চেষ্টা করব। পাক দলে দুটি পরিবর্তন করা হয়েছে। আসিফ আলি ও শাহিন আফ্রিদির জায়গায় দলে এসেছেন ইমাদ ওয়াসিম ও শাদাব খান।”

টসে হেরে বিরাট বলেন, “আমিও টসে জিতলে বল নিতাম। এই আবহাওয়া বল করার পক্ষে উপযুক্ত। কিন্তু উইকেট দেখে ভালো লাগছে। আমরা ভালো ব্যাট করে বড় রান তুলতে পারলে বিপক্ষকে চাপে ফেলতে পারি। এই ধরণের ম্যাচে আগে থেকে কিছু বোঝা যায় না। আমরা একটা পরিবর্তন করতে বাধ্য হয়েছি। শখরের বদলে দলে এসেছে বিজয় শঙ্কর। ও খুব ভালো ব্যাটসম্যান, দুর্দান্ত ফিল্ডার আর ওর কাছে থেকে কয়েক ওভার বলও করিয়ে নিতে পারব।”

রবিবার সকাল থেকেই ওল্ড ট্র্যাফোর্ডের মাঠের বাইরে ভিড়, কাতারে কাতারে মানুষ ঢুকছেন স্টেডিয়ামে। বৃষ্টির ভ্রূকুটি উপেক্ষা করেই ব্ল্যাকে টিকিট কেটেছেন সমর্থকরা। দু’দলের ক্রিকেটাররাই ভালো সমর্থন পাবেন। ইতিমধ্যেই স্টেডিয়াম হাউসফুল। তবে ভারতের পক্ষে রয়েছে একটি ভালো খবর। বিশ্বকাপে ম্যাঞ্চেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের রেকর্ড ভালো। এই মাঠেই ১৯৯৯ সালে পাকিস্তানকে হারিয়েছিল ভারত। সেই দিনকেই এ দিন ফের ফিরিয়ে আনতে চাইছে কোহলির ভারত।

একনজরে ভারতের প্রথম একাদশ: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শঙ্কর, এমএস ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুবেন্দ্র চাহাল ও জসপ্রীত বুমরাহ।

একনজরে পাকিস্তানের প্রথম একাদশ: ইমাম উল হক, ফকর জামান, বাবর আজম, মহম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক/উইকেটরক্ষক), শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, হাসান আলি ও মহম্মদ আমের।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest