#World Cup 2019: ফের ধাক্কা ভারতীয় শিবিরে, ধাওয়ান, ভুবির পর এ বার চোটের কবলে বিজয় শঙ্কর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#সাউদাম্পটন: বিশ্বকাপের শুরুটা স্বপ্নের মতো হলেও, চোট আঘাত জনিত সমস্যায় জর্জরিত ভারতীয় শিবির। ইতিমধ্যেই আঙুলের চোট নিয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন শিখর ধাওয়ান। ভুবনেশ্বর কুমারও চোটের জন্য অন্তত গোটা তিনেক ম্যাচ খেলতে পারবেন না। এ বার প্র্যাকটিস করতে গিয়ে চোট পেলেন অলরাউন্ডার বিজয় শঙ্কর।

শনিবার সাউদাম্পটনে আফগানিস্তানের বিরুদ্ধে নামবে ভারত। তার আগে বৃহস্পতিবার ছিল দলের প্র্যাকটিস সেশন। বিজয় শঙ্কর ব্যাট করছিলেন। বল করছিলেন বুমরাহ। হঠাৎ করে বুমরাহর একটা নিখুঁত ইয়র্কার গিয়ে লাগে বিজয়ের গোড়ালিতে। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় পা ধরে বসে পড়েন তিনি। তারপর আর ব্যাট করেননি বিজয়। সঙ্গে সঙ্গে দলের ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। পরে অবশ্য ফের প্র্যাকটিসে দেখা গেলেও ব্যাট-বল কিছুই করেননি ভারতের এই অলরাউন্ডার। দেখা যায়, পায়ে স্লিপার পরে ঘুরছেন তিনি। কিছুটা খোঁড়াতেও দেখা যায় শঙ্করকে। পরে হালকা জগিং করার চেষ্টা করলেও অল্প করেই থেমে যান তিনি।

ভারতীয় দলের তরফে জানানো হয়েছে, “পায়ে সামান্য চোট হয়েছে বিজয় শঙ্করের। এই মুহূর্তে তাঁকে দেখছেন দলের ফিজিও। চোট তেমন কিছু গুরুতর নেই। আশা করা যাচ্ছে শনিবার আফগানিস্তানের বিরুদ্ধে নামবেন বিজয়।”

এদিকে, পাক ম্যাচের পর আফগান ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি তাড়া করছে ভারতীয় শিবিরকে। বুধবার দিনভর বৃষ্টি হয়েছে। এক ফাঁকে ভারতীয় দল অনুশীলন করতে নেমেছিল। কিন্তু তাও সম্পূর্ণ করা যায়নি। যা পরিস্থিতি দ্রুত আবহাওয়া পরিষ্কার না হলে শনিবারের ম্যাচের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন উঠে যাবে। যদি, আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচ ভেস্তে যায় সেক্ষেত্রে ক্ষতি ভারতেরই।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest