Site icon The News Nest

Donald Trump: ‘বিমানে স্তন খামচে ধরেছিলেন’, এবার ট্রাম্পের বিরুদ্ধে সরব বৃদ্ধা

jessica leeds

আরও বিপাকে ডোনাল্ড ট্রাম্প। তাঁর বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার কীর্তি ফাঁস হচ্ছে আদালতে। এবার প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন জেসিকা লিডস নামে ৮১ বছরের এক বৃদ্ধা। নিউইয়র্ক আদালতে ট্রাম্পের বিরুদ্ধে বয়ান দিতে এসে ট্রাম্পের অশালীন কীর্তি ফাঁস করলেন তিনি।

মঙ্গলবার নিউইয়র্কের আদালতে শুনানি চলছিল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগের। লেখিকা জিন ক্যারলের আনা ওই অভিযোগের সপক্ষে সাক্ষ্য দিতে এসেছিলেন জেসিকা লিডস নামক এক বৃদ্ধা। তিনি জানান,১৯৭০-র দশকে একটি বিমানে ফেরার সময় ডোনাল্ড ট্রাম্প তাঁকে যৌন হেনস্থা করেছিলেন।

নিউইয়র্কগামী ওই বিমানে বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন ট্রাম্প ও জেসিকা। বিমানের মধ্যেই ট্রাম্প তাঁর স্কার্টের ভিতরে হাত ঢুকিয়ে দেয়।  তাঁকে জড়িয়ে ধরে স্তনে হাত দেন এবং চুমু খাওয়ার চেষ্টা করেন অভিযোগ করেন জেসিকা। তাঁর দাবি, বিমানে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর আগে থেকে কোনও পরিচয় ছিল না, এমনকী বিমানেও তাদের মধ্যে কোনও কথা হয়নি। আচমকাই ট্রাম্প তাঁকে জড়িয়ে ধরে এবং যৌন হেনস্থা করে।

তিনি জানিয়েছেন, ঘটনার সময় তাঁর বয়স ছিল ৩৮। একটি ফ্লাইটে ট্রাম্পের সহযাত্রী ছিলেন তিনি। এই সময়ই ট্রাম্প তাঁর সঙ্গে করমর্দন করেন। তিনি বিবাহিত কিনা জানতে চান। তারপরই আচমকা তাঁর ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতে থাকেন তিনি। ভয়ে শিউরে উঠে সেই সময়ই তিনি সেখান থেকে সরে যান।

উল্লেখ্য, নিউইয়র্কের এক সাংবাদিক তথা প্রাবন্ধিক ই জিন ক্যারল অভিযোগ করেন, ১৯৯০-র দশকে বার্গডর্ফ গুডম্যানের দোকানের ড্রেসিং রুমে ডোনাল্ড ট্রাম্প তাঁকে ধর্ষণ (Physical Assault) করেন। বুধবার ম্যানহ্যাটনের ফেডেরাল আদালতে তিনি ওই দিনের ঘটনার বয়ানও দেন।

৭৯ বছরের ওই লেখিকার দাবি, ৯০-র দশকে একটি লাক্সারি ডিপার্টমেন্ট স্টোরে কেনাকাটা করতে গিয়ে ট্রাম্পের সঙ্গে তাঁর দেখা হয়। ডোনাল্ড ট্রাম্প নিজেই এগিয়ে এসে কথা বলেন। মহিলাদের জন্য় উপহার কেনার জন্য তাঁর সাহায্য চান। ক্যারল রাজি হলে, ট্রাম্প তাঁকে ওই দোকানের ছয়তলায় যেতে বলেন, যেখানে মহিলাদের অন্তর্বাস বিক্রি হয়। তাঁরা দুজনে মিলে একটি লেসের কাজ করা বডিস্যুট পছন্দ করেন।
এরপরই ট্রাম্প ইয়ার্কির ছলে বলেন, ক্যারল যেন পোশাকটি পরে দেখায়। পাল্টা জবাবে ক্যারলও ঠাট্টা করে বলেন, ট্রাম্প এই পোশাক পরে দেখাক। এরপরই ট্রাম্প তাঁকে নিয়ে ড্রেসিং রুমে যান। ক্যারলের দাবি, তিনি তখনও ভাবছিলেন গোটা বিষয়টা নিয়েই হয়তো ট্রাম্প মজা করছেন। কিন্তু ড্রেসিং রুমে ঢুকতেই ট্রাম্প দরজা বন্ধ করে দেন এবং ক্য়ারলকে দেওয়ালে ধাক্কা মারেন এবং অভব্য আচরণ করা শুরু করেন।

ক্যারল তাঁর বয়ানে জানিয়েছেন, গোটা ঘটনায় তিনি এতটাই স্তম্ভিত হয়ে গিয়েছিলেন যে কী হচ্ছে প্রথমে বুঝতে পারেননি। হুঁশ ফিরলে তিনি চিৎকার না করলেও ট্রাম্পকে ধাক্কা মেরে সরানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে ট্রাম্প তাঁর অন্তর্বাস খুলে ফেলেন এবং আঙুলের মাধ্যমে তাঁর নিগ্রহ করেন। গোটা ঘটনাটি তাঁর কাছে অত্যন্ত বেদনাদায়ক ছিল এবং এখনও তিনি ওই দিনের নিগ্রহ অনুভব করতে পারেন বলে জানান।

Exit mobile version