Teen trolled for proposing to 'soul mate,' 76: 'How many billions does Grandma have?'

Couples: ছিয়াত্তরের প্রেমিকার প্রেমে হাবুডুবু উনিশের যুবক! মোটা পেনশনের লোভ, ধেয়ে এল কটাক্ষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কথায় বলে প্রেমে পড়ার কোনও বয়স হয় না। জীবনের বিভিন্ন পর্যায়ে মানুষ নিজের ভালবাসার মানুষ খুঁজে নিতে পারেন। গল্প, উপন্যাসে, সিনেমায় আকছারই অসমবয়সি সম্পর্কের কথা উঠে এসেছে। কিন্তু এ একেবারে বাস্তব কাহিনি।

শচীন-অঞ্জলি, অভিষেক-ঐশ্বর্য, প্রিয়াঙ্কা-নিকের মতো দম্পতিরা প্রেমের ক্ষেত্রে বয়সের ট্যাবু আগেই ভেঙেছিলেন। এবার ইটালির ১৯ বছরের যুবক প্রেমে পড়েছেন ৭৬ বছর বয়সি মহিলার। দু’ জনের বয়সের ব্যবধা ন অন্তত ৫৭ বছর। শুধুমাত্র মনে মনে প্রেম নয়, রীতিমতো লাল গোলাপ-আংটি দিয়ে হাঁটু গেড়ে বসে ঘটা করে প্রেমিকাকে প্রেম নিবেদন করে ফেলেছেন ওই যুবক। প্রেমিকের প্রস্তাব সাদরে মেনেও নিয়েছেন সত্তরোর্ধ্ব প্রেমিকা। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিওটি। ইতিমধ্যে ২ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন সেটি।

আরও পড়ুন: Russia-Ukraine War: এবার ফিনল্যান্ড আক্রমণের প্রস্তুতি পুতিনের! নেটোয় ঢুকতে চাওয়ার জের

২৪ মে টিকটকে ভাইরাল হয়েছে ভিডিওটি। ইটালির ১৯ বছরের যুবক গুসেপে ডি আনা প্রেমে পড়েছেন এক মহিলার। প্রকাশ্যে প্রেমিকার নাম অবশ্য বলেননি ডি আনা। হাঁটু মুড়ে বসে লাল গোলাপ দিয়ে প্রেম নিবেদন করেছেন তিনি। এমনকী, ঠোঁটে ঠোঁট রেখে প্রেমিকাকে চুম্বন করতেও দেখা গিয়েছে তাঁকে। হিরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন। আর প্রেমিকের এই আচরণে বেজায় খুশি প্রেমিকা। অল্প বয়সি প্রেমিককে আনন্দে জড়িয়ে ধরেছেন তিনি।

তবে সেই ছবির নীচে শুভেচ্ছাবার্তা-সহ বিরূপ কিছু মন্তব্যও এসেছে। কেউ লিখেছেন, পেনশনের লোভেই ওই যুবক বৃদ্ধার সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছেন। নেটিজেনদের প্রশ্ন, দিদিমা, “তোমার অ্যাকাউন্টে কত কোটি টাকা রয়েছে? কত টাকার জন্য দিদিমার প্রেমে পড়লেন দাদা?” কিংবা কারও মত, নেটমাধ্যমে নিজে জনপ্রিয় হতেই এই রকম কীর্তি ওই যুবকের। বিদ্রূপ করতেও ছাড়েনি অনেকে। বিদ্রূপ করে অনেকেই যুগলকে ঠাকুমা এবং নাতি বলেছেন।

আরও পড়ুন: Elon Musk-র বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বিমান সেবিকার, মুখ বন্ধ রাখতে ২.৫ লাখ ডলার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest