Elon Musk And Grimes Secretly Welcomed A Baby Girl In December

সপ্তমবার বাবা হলেন Elon Musk, আবারও অদ্ভূত নাম রাখলেন সন্তানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সপ্তম সন্তানের বাবা হলেন এলন মাস্ক (Elon Musk)। গ্রিমস এবার একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এলন এবং গ্রিমস সারোগেসির সাহায্যে একটি কন্যা সন্তানকে নিজেদের পরিবারে স্বাগত জানিয়েছেন। এলন ও গ্রিমস মেয়ের নাম রেখেছেন বেশ অদ্ভুত। ভ্যানিটি ফেয়ার অনুসারে, দুজনেই তাদের মেয়ের নাম রেখেছেন এক্সা ডার্ক সিডারেল।নামের উচ্চারণ ‘sigh-deer-ee-el’। যেখানে কন্যার ডাকনাম ‘Y’।

‘পিপল ম্যাগাজিন ভ্যানিটি ফেয়ার’-এর (People Magazine Vanity Fair) ২০২২ সালের এপ্রিল সংখ্যায় গ্রিমসকে কভার স্টোরিতে উদ্ধৃত করা হয়েছে। ৩৩ বছর বয়সী গ্রিমস ও ৫০ বছর বয়সী টেসলা প্রতিষ্ঠাতা এলন মাস্কের ইতিমধ্যেই ২২ মাসের এক শিশু পুত্রও রয়েছে।সন্তানের এমন অভিনব নামের কারণ ও মানে বর্ণনা করেছেন গ্রিমস। এক্সা একটি সুপারকম্পিউটিং শব্দ, সেই সঙ্গে ডার্ক অর্থাৎ অজানা। তিনি বলেন, ‘মানুষ ভয় পান তবে ফোটনের অনুপস্থিতির ফলেই অন্ধকার হয়। প্রকৃতির এক সুন্দর অথচ অদ্ভুত সৃষ্টি এই ডার্ক ম্যাটার।’

আরও পড়ুন: Pakistan Blast: নামাজ চলাকালীন পেশোয়ারের মসজিদে বিস্ফোরণ, নিহত অন্তত ৫৬

ওয়াইয়ের নামের শেষ অংশ সাইডিয়ারিল। যার মানে ‘এটা মহাবিশ্বের সত্য সময়, তারকা সময়, গভীর স্থান সময়, কিন্তু আমাদের পৃথিবীর আপেক্ষিক সময় নয়।’ এই শব্দের আরও একটি মানে আছে। ‘লর্ড অফ দ্য রিংস’ ছবিতে গ্রিমসের প্রিয় চরিত্র গালাড্রিলের (Lord of the Rings character, Galadriel) প্রতি শ্রদ্ধার্ঘ।

তিন বছর একসঙ্গে থাকার পর ২০২১ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদ হওয়া সত্ত্বেও, গ্রিমস এবং মাস্ক আবার একসঙ্গে ফিরে এসেছেন। এক সাক্ষাৎকারে গ্রিমস জানান যে তাঁরা একসঙ্গে ভাল আছেন। তিনি বলেন, ‘এখনও পর্যন্ত এই সময়টা সেরা। আমাদের শুধু মুক্ত হতে হবে।’ তিনি আরও জানিয়েছেন যে তাঁরা আরও সন্তান নেওয়ার পরিকল্পনা করেছেন। ‘আমরা সর্বদা কমপক্ষে তিন বা চারটি সন্তান চেয়েছিলাম।’ উল্লেখ্য, এলন মাস্কের প্রথম স্ত্রী জাস্টিন উইলসনের পাঁচটি ছেলে (দুটি যমজ এবং তিনটি ট্রিপলেট) রয়েছে।

আরও পড়ুন:  পাকিস্তানের ভূখণ্ডে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল! মুখে কুলুপ নয়াদিল্লির

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest