Imran Khan: Even if I'm killed, continue with the fight, Imran tells supporters as police arrive in Lahore to arrest him

Imran Khan: ‘আমাকে মেরে ফেললে আপনারা লড়াই চালিয়ে যাবেন’, বার্তা ইমরানের, গ্রেফতারের চেষ্টা, রণক্ষেত্র লাহোর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গ্রেপ্তারির মুখে ইমরান খান (Imran Khan)। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি করেছে পাক আদালত। তাঁকে গ্রেপ্তার করতে তাঁর লাহোরের বাড়ির কাছে পৌঁছে গিয়েছে পুলিশ। কিন্তু পথেই তাঁদের বাধা দিতে জড়ো হন প্রাক্তন প্রধানমন্ত্রীর সমর্থকরা। ছুঁড়তে থাকেন ইট, পাথর। খবর পাওয়া গিয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জলকামান ছোঁড়ে পুলিশ। সব মিলিয়ে পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ। এদিকে এই পরিস্থিতিতে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন ইমরান। সেই ভিডিওয় পাকিস্তানের (Pakistan) নাগরিকদের নিজেদের অধিকারের লড়াই চালিয়ে যাওয়ার আরজি জানিয়েছেন।

পাক সংবাদমাধ্যমের একাংশ জানাচ্ছে, ইমরান বাড়িতেই রয়েছেন। প্রসঙ্গত, এক মহিলা বিচারক এবং দুই পুলিশ আধিকারিককে হুমকি দেওয়ার অভিযোগে প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়কের বিরুদ্ধে সোমবার জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন ইসলামাবাদ জেলা ও দায়রা আদালতের বিচারক রানা মুজাহিদ রহিম। তিনি ইমরানকে গ্রেফতারের সময়সীমা দিয়েছিলেন ২১ মার্চ।

আরও পড়ুন: George Soros: আদানি সাম্রাজ্যের পতনেই ভারতে গণতন্ত্রের নবজাগরণ: মার্কিন ধনকুবেরের মন্তব্যে চর্চা

অন্য দিকে, তোষাখানা মামলার শুনানিতে হাজির না হওয়ায় গত মঙ্গলবারই অতিরিক্ত দায়রা বিচারক জাফর ইকবাল ইমরানের বিরুদ্ধে পৃথক গ্রেফতারি পরোয়ানা জারি করে। তাতে ১৮ মার্চের মধ্যে প্রাক্তন প্রধানমন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছিল পুলিশকে। কিন্তু পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে বাড়তি সময় দিতে রাজি নয় পুলিশ।

এদিকে এদিন ইমরান তার সমর্থকদের জন্য় একটি ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন।  তাঁকে বলতে শোনা গিয়েছে, ”নিজেদের অধিকার লড়াই চালিয়ে যেতে আপনাদের পথে নামতে হবে। ঈশ্বর ইমরান খানকে সব কিছুকে দিয়েছেন। আমি লড়াই করছি আপনাদের হয়ে। কিন্তু আমার কিছু হয়ে গেলে, যদি আমাকে জেলে পুরে দেয় বা মেরে ফেলে, আপনাদের কিন্তু সংগ্রাম চালিয়ে যেতে হবে। প্রমাণ করতে হবে ইমরানকে ছাড়াই আপনারা লড়াই চালাতে জানেন। প্রমাণ করে দিতে হবে আপনারা কারও একনায়কত্ব মেনে ক্রীতদাস হতে রাজি নন।”

আরও পড়ুন: Dipu Moni :‘শুধু কি নামাজ পড়াবে আর মাদ্রাসা খুলবে’, কড়া বার্তা বাংলাদেশের শিক্ষামন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest