Ivana Trump, Donald Trump's First Wife, Dies At 73

Ivana Trump: প্রয়াত ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা, বিচ্ছেদের সময় তুলেছিলেন ধর্ষণের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা প্রয়াত। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘ট্রুথ সোশ্যালে’ প্রাক্তন স্ত্রীর মৃত্যুর খবর দিয়েছেন ট্রাম্প। নিউ ইয়র্কে নিজের বাড়িতেই জীবনাবসান হয়েছে ইভানার।

একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নিউ ইয়র্কের বাড়িতে ইভানাকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়েছিল। তিনি সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন কিনা, তা আপাতত তদন্ত করে দেখছে পুলিশ।  প্রাক্তন স্ত্রী’র মৃত্যুর পর ট্রাম্প লেখেন, ‘ও দুর্দান্ত, সুন্দর এবং বিস্ময়কর নারী ছিল। যে দারুণ এবং অনুপ্রেরণাদায়ক জীবন কাটিয়েছে। শান্তিতে ঘুমাও, ইভানা।’ ইভানা এবং ডোনাল্ডের তিন সন্তান আছে – ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা এবং এরিক।

আরও পড়ুন: Sri lanka Crisis: বাসভবন দখল নিল জনতা,পালালেন প্রেসিডেন্ট রাজাপক্ষে

জন্মসূত্রে চেক প্রজাতন্ত্রের বাসিন্দা ইভানা স্কি রেসার ছিলেন। মডেলিংও করতেন। ১৯৭৭ সালে ট্রাম্পের সঙ্গে বিবাহিত জীবন শুরু। সেটি ছিল ইভানার দ্বিতীয় বিয়ে। আশির দশকে নিউ ইয়র্কে ‘হাই-প্রোফাইল’ দম্পতিদের মধ্যে অন্যতম ছিলেন ট্রাম্প-ইভানা। নব্বইয়ের দশকের শুরুতে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পরে আরও দু’বার বিয়ে করেছেন ট্রাম্প। ইভানাও আরও দু’বার বিয়ে করেন। শেষবার বিয়ে করেছিলেন এক ইতালিয়ান অভিনেতাকে। এক বছর বিয়ের পর ২০০৯ সালে তাঁদের বিচ্ছেদ হয়েছিল।

নব্বইয়ের দশকে বিচ্ছেদের সময় ডোনাল্ডের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ইভানা । পরবর্তীতে ইভানা দাবি করেন, তিনি আসলে সেটা বোঝাতে চাননি। তারইমধ্যে ডোনাল্ড বলেছিলেন, ‘নিজের স্ত্রী’কে (নিজের) ব্যবসায় ঢোকানো অত্যন্ত ভয়ঙ্কর বিষয়।’

আরও পড়ুন: Pakistan: স্ত্রীকে শ্বাসরোধ করে খুন, পরে সন্তানদের সামনেই দেহ কড়াইয়ে ফোটালেন স্বামী!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest