Site icon The News Nest

Bill Gates: ৬৭ বছরে বিলের ‘দুয়ারে’ নতুন প্রেম! কার সঙ্গে ডেট করছেন?

Bill Gates Paula Hurd

বয়স সংখ্যামাত্র। প্রেমের সঙ্গে এর কোনও লেনদেন নেই। জীবনের যেকোনও সময়ই চুপিসারে ধরা দিতে পারে প্রেম। যেমনটা হল মাইক্রোসফটের (Microsoft) প্রতিষ্ঠাতা বিল গেটসের (Bill Gates) জীবনে। শীতের ঠাণ্ডা আবহাওয়াতেই ফের বিল গেটসের জীবনে কি কড়া নাড়ল প্রেম! এই প্রশ্নটাই এখন ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। একাধিক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, নিজের জীবনে আবারও ভালবাসা খুঁজে পেয়েছেন বিল। ওরাকেলের প্রাক্তন সিইও মার্ক হার্ডের বিধবা স্ত্রী পাউলা হার্ডের সঙ্গে ডেট করছেন কোটিপতি বিল গেটস।

People নামে এক সংবাদ সংস্থার দাবি, পলা হার্ড নামে ৬০ বছরের এক মহিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন ৬৭ বছরের বিল গেটস। লুকিয়ে লুকিয়ে প্রায়ই তাঁর সঙ্গে দেখা করেন তিনি। গত মাসে অস্ট্রেলিয়া ওপেনের পুরুষদের সিঙ্গলসের ফাইনালে দু’জনকে প্রথমবার প্রকাশ্যে গ্যালারিতে দেখা গিয়েছিল। এর পরই দু’জনের মধ্যে সম্পর্ক নিয়ে জল্পনা ছড়ায়। যদিও সম্পর্কের কথা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি বিল গেটস।

আরও পড়ুন: Union Budget 2023: বাজেটে ২০০ কোটি অর্থসাহায্য আফগানিস্তানকে, স্বাগত জানাল তালিবান

উল্লেখ্য, ২০১৯-এ পলার প্রাক্তন স্বামী মার্ক হার্ডের মৃত্যু হয়। ‘ওরাকেল’ নামে একটি প্রযুক্তিগত সংস্থার CEO ছিলেন তিনি। বিভিন্ন কর্পোরেট সংস্থার অনুষ্ঠানের আয়োজন করেন। অবসরে সমাজকল্যাণের কাজও করেন। অর্থ দিয়ে সাহায্য করেছেন বহু সংস্থাকে। ২০২১ সালে প্রাক্তন স্ত্রী মেলিন্ডা গেটসের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন বিল। একে অপরকে পেয়ে বেশ সুখেই আছেন তাঁরা। বাড়তি বয়সেও একাকিত্ব ঘোচাতে একে অপরের প্রেমে মজেছেন। মার্ক ও পলার সন্তানদের সঙ্গে বিলের এখনও দেখা হয়নি বলে দাবি করেছে People।

বিল ও পলার এই সম্পর্কের কথা স্বীকার করেছেন তাঁদের এক বন্ধু। তাঁর দাবি, মার্কের মৃত্যুর আগেই বিলের সঙ্গে দেখা হয়েছিল পলার। টেনিসের প্রতি আগ্রহের কারণেই প্রায়ই ম্যাচ দেখতে যেতেন তিনি। সেখানেই বিলের সঙ্গে দেখা হয় তাঁর। ধীরে ধীরে দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মার্কের মৃত্যুর পর দু’জনে আরও কাছাকাছি আসেন বলে দাবি করেছেন ওই বন্ধু।

আরও পড়ুন: Michigan State university : মিশিগান বিশ্ববিদ্যালয়ে শুটআউটে নিহত অন্তত ৪

 

Exit mobile version