Northern Cyprus PM Ersan Saner resigns after video of 'him performing solo sex act' to woman is 'leaked by the mafia'

সেক্স টেপ ফাঁস! পদত্যাগ করলেন এই দেশের প্রধানমন্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রধানমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন উত্তর সাইপ্রাসের প্রধানমন্ত্রী এরসান সানের (North Cyprus Prime Minister Ersan Saner)-অভিযোগ উঠেছে, এরসান সানের সেক্স অ্য়াক্ট ভিডিও এক মাফিয়া লিক করে দিয়েছে। তবে এরসান সানের -এর দাবি, ওই ভিডিওয় তিনি নেই। তাঁকে বদনাম করার জন্য এই কাজ করা হয়েছে।

ভাইরাল ওই ভিডিওতে ২০ বছর বয়সী এক তরুণীকে স্ট্রিপ টিজ করছে। আর প্রধানমন্ত্রী এরসান হস্তমৈথুন। যদিও, খোদ প্রধানমন্ত্রী এই ভিডিওকে ভুয়ো বলে আখ্যা দিয়েছেন। মিডিয়ার সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, এই ভিডিও আমার নয়। ষড়যন্ত্র করে কেউ আমাকে আমার প্রিয় দেশ আর প্রিয় পার্টির সেবা করার থেকে রুখতে চাইছে। কিন্তু তাঁরা রাজনৈতিক ভাবে সফল না হওয়ায় এখন ভুয়ো ভিডিও ছেড়ে ব্যক্তিগত হামলা করছে। এটা একটা গভীর ষড়যন্ত্র।

তুরস্কের মাফিয়াদের বিরুদ্ধে অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেছেন, এটা শুধু আমার উপরেই না, আমার পরিবার, আমার দেশ আর আমার দেশের রাজনৈতিক সংস্থার উপর হামলা। উল্লেখ্য, ওই ভিডিওটি তুরস্কের এক সাংবাদিক মঙ্গলবার নিজের ট্যুইটার অ্যাকাউউন্টে পোস্ট করেছিলেন। এরপর সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিও প্রকাশ্যের আসার পর প্রধানমন্ত্রী সমালোচনার মধ্যে পড়েন, যার যেরে ওনাকে ইস্তফা দিতে হয়।

তিনি এই ঘটনার দায় চাপিয়েছেন তুর্কি মাফিয়াদের দিকে। দাবি করেছেন, এটা শুধু তাঁর ওপর নয়, তাঁর পরিবার, তাঁর দল এবং তাদের রাজনৈতিক প্রতিষ্ঠানের ওপর হামলা করা হয়েছে। তাই তিনি আইনি পরামর্শ নিচ্ছেন। তাঁদের সঙ্গে কথা বলছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest