Pakistan’s Imran Khan Shot in Leg, Survives Possible Assassination Attempt

EXCLUSIVE VIDEO: ইমরান খানকে টার্গেট করে গুলির বৃষ্টি! দেখুন হাড়হিম মুহূর্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাকিস্তানে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) মিছিলে গুলি চলল। ইমরানকে লক্ষ্য করেই গুলি চালানো হয় বলে অভিযোগ। পাক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী (Pakistan News), পায়ে গুলি লেগেছে ইমরানের। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে (Imran Khan Shot)। আহত হয়েছেন আরও সাত জন।

এদিকে, ইমরান খানকে গুলি করার ঘটনায় একাধিক প্রশ্ন উঠছে। জানা গিয়েছে, এক আততায়ীকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করেছে পুলিশ। এখনও পর্যন্ত কোনও জঙ্গি সংগঠন এই ঘটনার দায়ভার নেয়নি। থবে এক ভাইরাল হওয়া ভিডিয়োয় ওই গ্রেফতার হওয়া যুবককে দেখা গিয়েছে। তার এক ভিডিয়ো ক্লিপ ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়াতেও। জানা গিয়েছে, ধৃত যুবক জানিয়েছে, সে নিজে থেকে ইমরান খানকে গুলি করেছে। তার নেপথ্যে কোনও সংগঠন নেই। জানা গিয়েছে সে বলেছে, ‘শুধু ইমরানকে খুন করতে চেয়েছিলাম, একাই এই কাজ করেছি’।

আরও পড়ুন: অনলাইনে পর্ন দেখে দেখছেন যাজক-নানরা ! বিস্ফোরক দাবি পোপের

এক ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ওই আততায়ী হাতে বন্দুক নিয়ে ইমরান খানের দিকে তাক করছে। তারপরই গুলির আওয়াজ শোনা যায় বলে খবর। পিটিআই পার্টির ক্যাম্পের কাছে এই গুলি চালিত হয়। এদিকে, জানা গিয়েছে, ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই ব্যক্তি গুলি করেই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে তাকে মুহূর্তে ধরে ফেলে নিরাপত্তারক্ষীরা।  ভিডিয়োর সত্যতা যাচাই করেনি THE NEWS NEST।

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাদ শরিফ এই ঘটনার ‘কড়া নিন্দা’ করছেন। জানা গিয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী রানা সানাউল্লাহকে এই বিষয়ে বিস্তারিত রিপোর্ট জানাতে বলেছেন পাক প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: Lockdown: হঠাৎ লকডাউন ঘোষণা, ডিজনি পার্কে আটকে দর্শনার্থীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest