Plane crashes over office in Italy, killing 8

ইতালিতে অফিসের ওপর ভেঙে পড়ল প্লেন, নিহত ৮

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইতালিতে একটি ভবনের ওপর প্লেন ভেঙে পড়ার ঘটনায় ৮ জন নিহত হয়েছে। ব্যক্তিগত একটি ছোট প্লেন একটি খালি অফিস ভবনের ওপর ভেঙে পড়ে। দেশটির উত্তরাঞ্চলীয় মিলান শহরে ওই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় প্লেনের সব আরোহী প্রাণ হারিয়েছেন। খবর বিবিসির।

প্লেনটি মিলানের লিনেট বিমানবন্দর থেকে সার্ডিনিয়া দ্বীপের দিকে যাচ্ছিল। কিন্তু উড্ডয়নের পর এটি গন্তব্যে পৌঁছানোর আগেই বিধ্বস্ত হয়।

প্লেনটির পাইলট ছিলেন রোমানিয়ার ধনকুবের ড্যান পেট্রেস্কু (৬৮)। ইতালির গণমাধ্যম জানিয়েছে, দুর্ঘটনায় ওই পাইলট, তার স্ত্রী এবং তাদের ছেলে নিহত হয়েছেন।

বিমান বিধ্বস্ত হওয়া ওই অফিস ভবন এবং এর পাশেই পার্কিংয়ে থাকা বেশ কিছু গাড়িতে আগুন ধরে যায়। তবে সে সময় সেখানে কোনো লোকজন ছিল না।

ইতিমধ্যেই মধ্যেই প্লেন দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, এক ইঞ্জিনবিশিষ্ট পিলাটাস পিসি-১২ বিমানটি ভবনের ওপর বিধ্বস্ত হওয়ার আগেই এতে আগুন ধরে গিয়েছিল।

স্থানীয় বাসিন্দা গিসেপে বার্তা সংস্থা রয়টার্সকে বলেন, আমি বিমানটি বিধ্বস্তের সময় খুব জোরে শব্দ শুনতে পেয়েছি।সে সময় বড় ধরনের বিস্ফোরণ হয়েছে। আমার ঘরের জানালা কেঁপে উঠেছিল। আমি জানালা খুলে দেখলাম চারদিকে ধোঁয়া ছড়িয়ে পড়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest