Reham Khan ,Imran Khan's Ex, Marries US-Based Pakistani Actor

Reham Khan: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে ইমরান খানের প্রাক্তন স্ত্রী, ৪৯ বছরের রেহামের পাত্র কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবার বিয়ে করলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান (Reham Khan)। পাক অভিনেতা তথা হাস্যকৌতুক পরিবেশক মির্জা বিলালের সঙ্গে ‘নিকাহ’ সারলেন ইমরানের প্রাক্তন স্ত্রী। শুক্রবার ছবি টুইট করে বিয়ের সুখবর দিয়েছেন রেহাম।টুইটারে বিয়ের খবর জানিয়ে রেহাম লেখেন, ‘সিটাটেলে আমাদের বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হল। আমাদের বিয়েতে মির্জা বিলালের বাবা-মা’র আর্শীবাদ ছিল আর আমার উকিল হিসাবে হাজির আমার ছেলে’।

১৯৯৩ সালে প্রথম বার বিয়ে করেছিলেন রেহাম। লিয়াজ রহমা নামে এক মনোরোগ বিশেষজ্ঞকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৫ সালে তাঁদের বিচ্ছেদ হয়।  তিন সন্তান রয়েছে তাঁদের। এর পর ২০১৪ সালে ইমরানের সঙ্গে বিয়ে হয় রেহামের। তাঁদের বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। ২০১৫ সালে ইমরান ও রেহামের বিচ্ছেদ হয়।

আরও পড়ুন: Imran Khan: দুই পায়ে চারটি গুলি! এখন কেমন আছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী

রেহামের তৃতীয় স্বামী মির্জা বিলাল বেগ মার্কিন মুলুকে বসবাস করেন। বর্তমানে কর্পোরেটে চাকরি করেন বিলাল। অতীতে পাকিস্তানে মডেল ছিলেন তিনি। সেই সঙ্গে বিভিন্ন শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। বিলালকে বিয়ের পর রেহাম বলেছেন, ‘‘অবশেষে এক জন মানুষকে পেলাম, যাঁকে ভরসা করা যায়।’’

মির্জা বিলালের হাত ধরে ‘জাস্ট ম্যারেড’ লেখা ছবি শেয়ার করেছেন রেহাম। ছবিতে তাঁদের বিয়ের আংটি পরে থাকতে দেখা গেছে। তবে মুসলিম রীতি মেনে সোনার আংটি পরেননি মির্জা, জানিয়েছেন রেহাম।

 

View this post on Instagram

 

A post shared by Reham Khan (@officialrehamkhan)

আরও পড়ুন: Bikini Killer : ১৯ বছর পর জেল থেকে মুক্ত Charles Sobhraj, নিয়ে যাওয়া হল ‘অজ্ঞাত’ স্থানে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest