Thai Man Seals Genitals With A Padlock For His Girlfriend

প্রেমের প্রমাণ দিতে নিজের গোপনাঙ্গে তালা দিয়ে দিলেন যুবক! তারপর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমে পড়লে মানুষ অনেক কিছুই করে, এটা জানা কথা। এটা অস্বীকার করার উপায় নেই যে প্রেম অনেককেই পাগল করে তোলে। সেই জন্যই বোধ হয় বলে ‘প্রেমে পাগল’। প্রেমিকাকে খুশি করতে বা প্রেম টিকিয়ে রাখতে অনেক কিছুই করেন অনেকে। এমন অনেক আজব কাণ্ডও ঘটিয়ে ফেলেন অনেক সময়। প্রেম যখন পাগলামির সীমা ছাড়িয়ে যায়, তখনই শুরু হয় সমস্যা। একই ধরনের সমস্যা ঘটেছে থাইল্যান্ডে বসবাসকারী এক যুবকের ক্ষেত্রে (Viral News)।

প্রেমিকাকে প্রেমের প্রমাণ দিতে ওই যুবক নিজের যৌনাঙ্গে তালা লাগিয়ে দিয়েছিলেন (Man sealed his private parts with padlock)। বলা বাহুল্য যে বিষয়টা হিতে বিপরীত হয়েছে। পরিস্থিতি হয়েছে ভয়াবহ। ৪৮ ঘণ্টা পরও তালা না খুললে যৌনাঙ্গ ফুলে যায়। যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই যুবক। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: ভয়াবহ ট্যাঙ্কার বিস্ফোরণে হাইতিতে মৃত অন্তত ৬২, মৃত্যুপুরী গোটা এলাকা

জানা গিয়েছে, ওই যুবকের গার্লফ্রেন্ড দুই দিন আগে বাড়ি ছেড়ে চলে যান ঝগড়া হওয়ার পর। এরপরই যুবক তাঁর যৌনাঙ্গ ‘লক’ করে প্রেমিকার প্রতি আনুগত্য প্রমাণ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বোঝাতে চাইছিলেন যে তিনি অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত হবেন না। দুর্ভাগ্যবশত, আনুগত্য প্রমাণ চেষ্টা করতে গিয়ে বিপরীত ফল হয়। যুবকের যৌনাঙ্গ ফুলে গিয়ে যন্ত্রণা শুরু হয়ে যায়। যুবকের মা বিষয়টি প্রথম বুঝতে পারেন।

সবার প্রথমে যুবকের মায়ের নজরে আসে এই ঘটনা। ছেলেকে যন্ত্রণায় কাতরাতে দেখে তিনি ছুটে আসেন। তারপর ছেলের কাছ থেকে পুরো ঘটনাটি শুনে তিনি স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যান। স্বেচ্ছাসেবকেরা গোপনাঙ্গের তালা ভাঙতে সচেষ্ট হয়েছিলেন। তবে সফল হননি। পরে চাবি দিয়ে তালা খুলে ওই যুবককে হাসপাতালে নিয়ে যান তাঁরা। আপাতত ওই যুবক সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশে যাত্রিবাহী লঞ্চে বিধ্বংসী আগুন, মৃত কমপক্ষে ৩২ জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest