Thieves Raid Amazon, FedEx Train Cargo, Leave Empty Packets On Tracks

আমাজন -এর মাল বোঝাই ট্রেন লুটে নিল ডাকাতরা! লাইনেই ছড়াল ফাঁকা বাক্স, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমাজন, ফেড-এক্সের মাল বোঝাই ট্রেনে হামলা চালাল দুষ্কৃতীরা। ক্যালিফোর্ণিয়ার লস অ্যাঞ্জেলসের একটি ট্রেনে এমন ঘটনা ঘটেছে। সারে সারে ফাঁকা বাক্স তারপর সেই ডাকাতরা ছড়িয়ে ছিটিয়ে দিয়েছে রেললাইনের উপর।

জানা গিয়েছে, আমাজন, REI-সহ বিভিন্ন কোম্পানির প্যাকেট করা জিনিসেই ভরতি ছিল কার্গো ট্রেনটি। এই ট্রেনেই ঘাপটি মেরে লুকিয়ে ছিল চোরেরা। সেখানকার ক্যামেরায় ধরা পড়েছে চোরেদের গতিবিধি। দেখা যাচ্ছে, ট্রেনে মজুত প্যাকেটগুলির উপর দিয়ে লাফিয়ে লাফিয়ে এগিয়ে যাচ্ছে এক ব্যক্তি। আর মাঝে মধ্যে তুলে নিচ্ছে ছোট ছোট প্যাকেটগুলি। আরও দুই চোরকেও চিহ্নিত করেছে ইউনিয়ন পেসিফিক রেলরোড পুলিশ। গত নভেম্বরেও এই শহরে এমনই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল। যেখানে শয়ে শয়ে প্যাকেট পড়েছিল রেললাইনের দুই ধার জুড়ে। কিছু ভরতি আর বাকি খালি। ছোট ছোট প্যাকেট নিয়ে দ্রুত চম্পট দেওয়াই মতলব ছিল চোরদের।

আরও পড়ুন: জ্বালানির মূল্যবৃদ্ধিতে বিক্ষোভে অগ্নিগর্ভ , মৃত্যু ১২ নিরাপত্তা কর্মীর

লস অ্যাঞ্জেলসে মাল বোঝাই ট্রেনে এমন ডাকাতি নতুন নয়। প্রায়ই এমনটা হচ্ছে। বিশেষ করে ২০২০-র ডিসেম্বর থেকে এই ধরণের ট্রেন ডাকাতি বেড়ে গেছে প্রায় ১৬০ শতাংশ। সম্প্রতি তা আরও বেড়েছে ক্রিসমাসের শপিংয়ের সময়।

গত বৃহস্পতিবারের ঘটনার ভিডিও মন খারাপ করে দিয়েছে নেটিজেনদের। অনলাইন শপিং প্রেমীদের জন্য আমাজন অত্যন্ত জনপ্রিয় ওয়েবসাইট। কিন্তু এই ঘটনার পর অর্ডার করা জিনিস নির্বিঘ্নে সকলের কাছে পৌঁছবে না বলেও উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে। পুলিশের তরফে জানানো হয়েছে, এমন ঘটনা রুখতে তৎপর তারা। তার জন্য স্পেশ্যাল এজেন্টের সংখ্যা বাড়ানো হচ্ছে। একইসঙ্গে অপরাধ আটকাতে সাহায্য নেওয়া হবে উন্নত প্রযুক্তির। তবে গোটা বিষয়টি নিয়ে বিরক্ত আমাজনও। কীভাবে এমন ঘটনা ঘটল, তা জানতে পুলিশের সঙ্গে কথাবার্তা বলছে ওই মার্কিন সংস্থা।

আরও পড়ুন: Bizarre: করোনার ধাক্কায় দেড় ইঞ্চি কমে গিয়েছে লিঙ্গের দৈর্ঘ্য! যুবকের দাবি ঘিরে শোরগোল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest