This Valentine's Day You Can Name a Cockroach After Your Ex and Watch it Get Eaten Alive

Valentine’s Day 2022: প্রাক্তনের নামে পুষতে পারেন আরশোলা, ইঁদুর, ছারপোকা! খরচ মাত্র ৩৭৪ টাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন সম্পর্ক থেকে বেরোতে পারছেন না কিছুতেই? কিছুতেই ঠিক বোঝাতে পারছেন না সেই প্রাক্তন প্রেমকে কেমন লাগে এখন? এই ভ্যালেন্টাইন্স ডে (Valentine’s Day 2022) তে কিছু অভিনব সুযোগ রয়েছে আপনার জন্য। পেনসিলভানিয়ার লেহাই উপত্যকার চিড়িয়াখানায় যেতে পারেন, সেখানে মাত্র ৩৭৪ টাকা খসাতে হবে। না, টিকিটের জন্য নয়। এই টাকার বিনিময়ে একটা ছারপোকার নাম রাখতে পারেন নিজের প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার নামে। আপনার প্রাক্তন প্রেমের নামধারী ছারপোকাটিকে ধরে চিড়িয়াখানা কর্তৃপক্ষ খাইয়ে দেবে অন্য পশুপাখিদের।

চিড়িয়াখানা কর্তৃপক্ষ তাদের ট্যুইটার পেজে এই নিয়ে ফলাও করে পোস্টারও (Valentine’s Day 2022) দিয়েছে। সেখানে লেখা রয়েছে, “নিজের প্রাক্তনের নামে ছারপোকার নাম দিন। আমরা ওটাকে আমাদের কোনও জন্তুকে খাইয়ে দেব।”

আরও পড়ুন: প্রশান্ত মহাসাগরের নিচে বিশাল অগ্ন্যুৎপাত, মার্কিন মুলুকে জারি সুনামি সতর্কতা, দেখুন ভয় ধরানো ভিডিও

লেহাই চিড়িয়াখানার ওয়েবসাইটে আরও বলা হয়েছে, কোন নামের ছারপোকাকে কোনদিন কোন জন্তুকে খাওয়ানো হচ্ছে তার একটা ভিডিও করে ফেসবুকে পোস্টও করা হবে। সুতরাং আপনার প্রাক্তন প্রেমিক/প্রেমিকা পোকাটিই অন্যের পেটে গেল কী না তা নিশ্চিত করে জানতেও পারবেন।

অন্যদিকে স্যান অ্যান্টিয়াগো জুওলজিক্যাল সোসাইটি আপনাকে সুযোগ দেবে প্রাক্তনের নামে আরশোলা বা ইঁদুর পোষার। ঠিক পোষা নয়, এখানেও তাদের কোনও না  কোনও জন্তুর পাতে তুলে দেওয়ার ব্যবস্থা রয়েছে। প্রতিবছরই ভ্যালেন্টাইন্স ডে’র (Valentine’s Day 2022) সময় এই আয়োজন করা হয়ে থাকে। কর্তৃপক্ষ ইতিমধ্যেই জানিয়েছে, আপনার প্রাক্তনের নামের আরশোলা বা ইঁদুর কোন জন্তুকে খাওয়ানো হচ্ছে তার ভিডিও পাঠিয়ে দেওয়া হবে আপনাকে, মিলবে শংসাপত্রও!

আরও পড়ুন: তালিবানের প্রথম সরকারি সফর ইউরোপে, আলোচনার পর মানবিক সাহায্যর সম্মতি আদায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest