গোপনে বিয়ে সেরে ফেললেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

বিয়ে পড়ান ফাদার ড্যানিয়েল হামফ্রেস।দ্য সান এক প্রতিবেদনে জানিয়েছে, ডাউনিং স্ট্রিটের সিনিয়র কর্মকর্তারাও এই বিয়ের ব্যাপারে অবগত ছিলেন না। শনিবার ব্রিটিশ সময় দুপুর দেড়টার কিছু পরে ওয়েস্ট মিনস্টার ক্যাথিড্রাল থেকে সাধারণ জনগণকে সরে যেতে বলা হয়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বান্ধবী ক্যারি সিমন্ডসকে ওয়েস্টমিনস্টার ক্যাথিড্রালের এক গোপন অনুষ্ঠানে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন বিয়ে করেছেন বলে খবর বেরিয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল শনিবার একেবারে ঘনিষ্ঠ কিছু আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠানটি হয়েছে।

যদিও এ ব্যাপারে ডাউনিং স্ট্রিটে প্রধানমন্ত্রীর বাসভবন থেকে কোনো ধরনের বক্তব্য দিতে অস্বীকৃতি জানানো হয়েছে।ওয়ার্কস অ্যান্ড পেনশনস সেক্রেটারি টেরেস কফি এক টুইট বার্তায় লিখেছেন, আজকের বিবাহ উপলক্ষে বরিস জনসন এবং ক্যারি সিমন্ডসকে অভিনন্দন।

আরও পড়ুন : ডমিনিকা পুলিশ হেফাজতে মেহুল চোকসি,ভারত থেকে বিমান গিয়েছে , জানালেন অ্যান্টিগার প্রধানমন্ত্রী

নর্দার্ন আয়ার‍ল্যান্ডের ফার্স্ট মিনিস্টার আরলেন ফস্টার টুইটারে তাদের ‘অনেক অভিনন্দন’ জানিয়েছেন।আজ রবিবার ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, অনুষ্ঠানটিতে ৩০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ইংল্যান্ডে করোনাভাইরাস মহামারিকালীন নিয়ম অনুযায়ী কোনো অনুষ্ঠানে অভ্যাগতের সর্বোচ্চ অনুমোদিত সংখ্যাই হচ্ছে ৩০ জন।

জানা গেছে, ক্যাথলিক এই অনুষ্ঠানটি আয়োজনের প্রস্তুতিতে গির্জার অল্প কয়েকজন কর্মকর্তা জড়িত ছিলেন। বিয়ে পড়ান ফাদার ড্যানিয়েল হামফ্রেস।দ্য সান এক প্রতিবেদনে জানিয়েছে, ডাউনিং স্ট্রিটের সিনিয়র কর্মকর্তারাও এই বিয়ের ব্যাপারে অবগত ছিলেন না। শনিবার ব্রিটিশ সময় দুপুর দেড়টার কিছু পরে ওয়েস্ট মিনস্টার ক্যাথিড্রাল থেকে সাধারণ জনগণকে সরে যেতে বলা হয়।

এর আধ ঘণ্টা পর একটি লিমোতে চড়ে সেখানে হাজির হন সাদা পোশাক পরিহিত সিমন্ডস। শনিবার রাতে ১০ নম্বর ডাউনিং স্ট্রিট ছেড়ে যাচ্ছেন বাদকেরা, এমন ছবিও তোলা হয়েছে।৫৬ বছর বয়সী বরিস জনসনের সঙ্গে ৩৩ বছরের সিমন্ডসের প্রেমের খবর গণমাধ্যমে প্রথম আসে ২০১৯ সালে। গত বছরের ফেব্রুয়ারি মাসে তারা বাগদানের খবর প্রকাশ করেন।তাদের সন্তান উইলফ্রেডের জন্ম হয় গত এপ্রিল মাসে। এবার তারা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

আরও পড়ুন : খুশির জোয়ারে ভাসল চেলসি, ভাইরাল হল ড্রেসিংরুম সেলিব্রেশনের ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest