unethical video of pakistan pti mp sparks controversy on social media

Viral Video: পাক সাংসদের বেডরুম ভিডিও লিক, অষ্টাদশী তৃতীয় স্ত্রীকে ‘অভিশাপ’ নেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত কয়েক দিন ধরেই পাকিস্তানের (Pskistan) সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে একটি ভিডিয়ো। ভিডিয়োর বিষয়বস্তু, বেডরুমের গোপন ঘনিষ্ঠ মুহূর্ত। সূত্রের দাবি, সেই ভিডিয়োয় যে বিবস্ত্র পুরুষকে দেখা গিয়েছে, তিনি নাকি দেশের MP এবং সদ্য ক্ষমতাচ্যুত ইমরান খানের দল PTI-এর একজন নামজাদা নেতা! টেলিভিশনের উপস্থাপক হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয়। যাঁর প্রসঙ্গে এত কথা বলা হচ্ছে, তিনি হলেন আমির লিয়াকত (Amir Liaquat)। যদিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো এই ভিডিয়োটি ভুয়ো বলে দাবি করেছেন তিনি। লিয়াকতের অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছেন তাঁর তৃতীয় স্ত্রী সৈয়দা দানিয়া শাহ (Syeda Dania Shah)। যিনি কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করেছেন।

মাত্র ৪ মাস আগে নিজের থেকে ৩১ বছরের ছোট দানিয়াকে বিয়ে করেছিলেন আমির লিয়াকত। কিন্তু এখন তাঁদের সম্পর্ক কার্যত ভেঙে যাওয়ার পথে। এদিকে, খোরপোষ হিসেবে আমিরের কাছ থেকে ১৫ কোটি টাকা সহ বাড়ি ও গয়নাও দাবি করেছেন দানিয়া। জানা গিয়েছে যে, কয়েক মাস আগেই আমির লিয়াকতের দ্বিতীয় স্ত্রী তুবা আনোয়ার তাঁর কাছে তালাকের আবেদন করেন। তারপরই আমিরের তৃতীয় বিয়ের খবর আসে। এদিকে, বর্তমানে ৪৯ বছর বয়সী আমির লিয়াকতের বিরুদ্ধে তাঁর ১৮ বছর বয়সী স্ত্রী গুরুতর অভিযোগ এনেছেন। তিনি বলেছেন, “আমির লিয়াকত শয়তানের চেয়েও খারাপ।”

আরও পড়ুন: Elon Musk: এবার কোকা কোলা কিনবেন এলন মাস্ক! মেশাবেন কোকেন?

অন্যদিকে, ভিডিও লিক হওয়ার পরে টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন আমির। তিনি প্রশ্নও তোলেন প্রতিটি নাগরিকের সম্মান রক্ষাকারী বিচার ব্যবস্থা কোথায়। সাইবার ক্রাইম শাখা কেন এই বিষয়ে কোনও ব্যবস্থা নেয়নি? তিনি কটাক্ষ করেন, ‘যারা ব্যভিচারে লিপ্ত তারা ভালো এবং যারা বিয়েকে বেছে নিয়েছে তারা খারাপ।’ তৃতীয় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করে সাংসদ বলেন, দানিয়া সুস্থ সম্পর্ককে কলঙ্কিত করেছে। এই ভিডিওয় তাকে নিয়ে মজা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন দানিয়া সব ক্ষেত্রেই সীমা ছাড়িয়ে গিয়েছেন। সাংসদেরর মতে, এই ভিডিওটি মর্ফ করে অপপ্রচার করা হচ্ছে। পাশাপাশি, তিনি বলেন, এমন কাণ্ড ঘটানোর জন্য পরমেশ্বর দানিয়াকে কোনও দিনও ক্ষমা করবেন না!

দানিয়া জানিয়েছেন তাঁকে এই ভিডিওটি কেউ পাঠিয়েছেন। তিনি কারোর বিরুদ্ধে অভিযোগ না করে শুধুমাত্র নিজের স্বামীর থেকে বিচ্ছেদ চেয়েছেন। দানিয়াও তাঁর স্বামীর বিরুদ্ধে মদ্যপান এবং ড্রাগ সেবনের অভিযোগ করেছেন।

আরও পড়ুন: China Plane Crash: ১২২ জনকে নিয়ে টেক অফের আগেই বিপত্তি, রানওয়েতে দাউদাউ জ্বলে উঠল বিমান!

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest