Site icon The News Nest

US Shocker: পথের কাঁটা প্রেমিকের দেড় বছরের মেয়ে! নেলপলিশ রিমুভার খাইয়ে খুন করলেন তরুণী

us shoker

প্রেমিকের শিশুকন্যাকে নেলপলিশ রিমুভার খাইয়ে খুন করলেন তরুণী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আমেরিকার পেনসিলভেনিয়া প্রদেশে। অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে মামলা ওঠার পরেই এই ঘটনা প্রকাশ্যে এসেছে।

অভিযুক্ত তরুণীর নাম আলেসিয়া ওয়েনস। ২০ বছর বয়সি আলেসিয়ার সঙ্গে সম্পর্ক ছিল বেইলি জেকবির। কিন্তু সেই সম্পর্কের মধ্যে অন্তরায় হয়ে দাঁড়ায় জেকোবির ১৮ মাসের শিশুকন্যা। তাই প্রেমিকের মেয়েকে খুন করার সিদ্ধান্ত নেয় আলেসিয়া। সেই সময় বাড়িতে ছিলেন না জেকোবি। আদালতে সরকারি কৌশলী জানান, ২০২৩ সালের ২৫ জুন ঠান্ডা মাথায় এই হত্যাকাণ্ড চালান আলেসিয়া। সেই সুযোগেই শিশুটিকে নৃসংশভাবে খুনের প্রস্তুতি নেয় তরুণী।

মেয়ে অসুস্থ জানতে পেরে দ্রুত নিউ ক্যাসেলের বাড়িতে ফিরেছিলেন জেকবি। শিশুটিকে হাসপাতালেও ভর্তি করা হয়। যদিও চার দিন পরে মাল্টিপল অর্গ্যান ফেলিয়ারে মৃত্যু হয় তার। দেহ ময়নাতদন্ত করে তদন্তকারীরা বুঝতে পারেন শিশুর রক্তে রয়েছে বিষাক্ত এক ধরনের কেমিক্যাল। যা আসলে নেলপলিশের রিমুভার।  এখানেই শেষ নয়, শিশুটির মৃত্যুর কয়েক মাস আগে বোতামের আকৃতির ব্যাটারি, স্ক্রু খাওয়ানো হয়েছিল বলে পরীক্ষায় ধরা পড়ে।

প্রাথমিক খুনের কথা অস্বীকার করলেও আলেসিয়ার ফোনই তাঁকে ধরিয়ে দেয়। দেখা যায়, ওই খুনের আগে বেশ কিছুদিন ধরেই ইন্টারনেটে এমন পদার্থ খুঁজছিলেন তরুণী, যা মানব শরীরে বিষের মতো কাজ করবে। হৃদয়বিদারক এই হত্যাকাণ্ডের জন্য আদালতের কাছে অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন সরকারি কৌশলী হেনরি।

 

Exit mobile version