করোনার আবহে 5G কানেক্টিভিটি-সহ লঞ্চ করল Mi 10 Lite, বিক্রি শুরু মে মাসে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বিশ্ব জুড়ে চলছে লকডাউন। বাতিল হয়েছে বহু ফোনের লঞ্চের তারিখ। সেখানে করোনাকে উপেক্ষা করেই বেজিং-এর সংস্থা Xiaomi ইউরোপে লঞ্চ করল তার নতুন মডেল Mi 10 Lite।  শনিবার লঞ্চ করেছে এই ফোনটি। 5G কানেক্টিভিটি নিয়ে এসেছে এই ফোন।

এটাই Xiaomi -র সব থেকে কম দামের 5G স্মার্টফোন। Mi 10 ও Mi 10 Pro তে হোল পাঞ্চ ডিসপ্লে থাকলেও Mi 10 Lite -এ থাকছে ওয়াটারড্রপ স্টাইল নচ। যদিও নতুন ফোনের পিছনে চারটি ক্যামেরা ও 5G কানেক্টিভিটি সাপোর্ট থাকছে। ফোনের পিছনে থাকছে গ্রেডিয়েন্ট ফিনিশ। Mi 10 Lite -এ থাকবে Snapdragon 865 চিপসেট।

আরও পড়ুন: বাড়ির WiFi আছে? বিপদ এড়াতে ভুলেও ক্লিক নয় এই সব লিঙ্কে

Mi 10 Lite -এর দাম:

আপাতত ইউরোপের বিভিন্ন দেশে পাওয়া যাবে Mi 10 Lite। এই ফোনের দাম 349 ইউরো (প্রায় 29,200 টাকা)। চারটি রঙে এই ফোন বিক্রি করবে Xiaomi। যদিও ভারতে কবে এই ফোন লঞ্চ হবে জানায়নি বেজিংয়ের কোম্পানিটি। Mi 10 Lite এর সঙ্গেই ইউরোপে লঞ্চ হয়েছে Mi 10 অ Mi 10 Pro। সম্প্রতি চিনে এই ফোনগুলি লঞ্চ করেছিল Xiaomi। 31 মার্চ ভারতে Mi 10 লঞ্চের কথা থাকলেও দেশব্যাপী লকডাউনের কারণে তা পিছিয়ে গিয়েছে।

আরও পড়ুন: এক্কেবারে বাথটাব থেকে ছবি পোস্ট, করোনাতঙ্কের মধ্যে হট ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা সরকার

Mi 10 Lite স্পেসিফিকেশন:

Mi 10 Lite-এ থাকছে একটি 6.57 ইঞ্চি AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 765 চিপসেট। এই ফোনে থাকছে LPDDR4X RAM ও UFS 2.1 স্টোরেজ। ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

Mi 10 Lite-এর ভিতরে রয়েছে 4,160 mAh ব্যাটারি। সঙ্গে থাকছে 20W ফাস্ট চার্জিং। এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

আরও পড়ুন: চাহিদা বাড়লেও করোনা লকডাউনের জেরে বিশ্বে কন্ডোম সঙ্কট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest