Site icon The News Nest

মদ গিলে বন্ধুর স্ত্রীকে আবির মাখানো নিয়ে বচসা, রিজেন্ট পার্কে গুলিতে খুন যুবক

firing

দোলের দিন শুটআউট (Shootout) শহরে। বন্ধুর হাতে খুন বন্ধু! শুক্রবার দুপুরে রিজেন্ট পার্কে গুলিতে মৃত্যু হল এক যুবকের। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, নতুন পল্লি এলাকায় কয়েকজন যুবক বাইক চড়ে এসে গুলি চালায়। তাতে জখম হন এক যুবক। তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভরতি করানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় যুবকের মৃত্যু হয়।মৃতের নাম দিলীপ সিংহ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার দোলের দুপুরে হঠাৎই বিকট আওয়াজ পান তাঁরা। জানলা থেকে বাইরে তাকিয়ে দেখেন, এক ব্যক্তিকে লক্ষ্য করে মোটরসাইকেল থেকে গুলি চালাচ্ছে এক দুষ্কৃতী। সে একের পর এক গুলি চালাতে থাকে বলে অভিযোগ। এর পর থানায় ফোন করেন এলাকাবাসীরা। গুলিতে ১ ব্যক্তিকে SSKM হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। নিহতের নাম দিলীপ সিং বলে দাবি স্থানীয়দের।

পুলিশ সূত্রে খবর, হোলি খেলাকে কেন্দ্র করে ১১৪ নম্বর ওয়ার্ডের একই পাড়ার দু’টি গোষ্ঠীর মধ্যে গন্ডগোল বাঁধে। তা থেকেই শুরু মারপিট, গুলি চালানোর ঘটনা। গুলিবিদ্ধ হয়ে এক জনের মৃত্যু হয়। আহত হয়েছেন বেশ কয়েক জন। ঘটনাস্থলে পৌঁছছে বিশাল পুলিশ বাহিনী। উত্তেজনা এখন নিয়ন্ত্রণে বলে জানা যাচ্ছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ানের সত্যতা যাচাই করে দেখছেন তদন্তকারীরা। এছাড়া ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহও করা হচ্ছে। ঠিক কী কারণে এমন একটা ঘটনা ঘটে গেল, তা খতিয়ে দেখছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। অভিযুক্ত যুবককে এখনও আটক করা হয়নি বলেই খবর।

 

Exit mobile version