Site icon The News Nest

সবসময় রাত আটটাতেই বলেন আর সময় দেন ৪ ঘণ্টা, মোদির লকডাউন ঘোষণার সময় নিয়ে প্রশ্ন তুললেন অনুরাগ

anurag kashyap modi kashmir

ওয়েব ডেস্ক: মঙ্গলবার রাত ৮ টায় করোনাভাইরাসের আক্রমণ ঠেকাতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ২১ দিনের জাতীয় লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই লকডাউন জারি থাকবে ১৪ এপ্রিল পর্যন্ত। তবে দীর্ঘসময়ের লকডাউনের এই সিদ্ধান্তের বিষয়ে নিজের মতামত প্রকাশ করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

আরও পড়ুন: করোনায় প্রথম মৃত্যু তামিলনাড়ুতে, দেশে মৃত বেড়ে ১১,আক্রান্ত বেড়ে ৫৬২

জাতীয় লকডাউন ঘোষণার পরে জনগণ হাতে পর্যাপ্ত সময় পেলেন কিনা তা নিয়ে নরেন্দ্র মোদির উদ্দেশ্যে প্রশ্ন তুলেছেন অনুরাগ কাশ্যপ। টুইটারে তিনি লিখেছেন, ‘রাত ৮ টার বদলে সকাল আটটা বলে দিতেন। বিকাল ৪ টার সময় বললেও ব্যবস্থা করে নেওয়া যেত। সবসময় রাত আটটাতেই বলেন এবং হাতে সময় দেন মাত্র ৪ ঘণ্টা। যারা পায়ে হেঁটেই ঘরের বাইরে বের হন তাদের কী হবে? বাস বা ট্রেন তো চলছে না! এখন কী আর বলবো! ঠিক আছে প্রভু।’

আরও পড়ুন: লকডাউন ঘোষণা সত্ত্বেও অযোধ্যায় রাম মন্দিরের প্রস্তুতি তুঙ্গে! আজ নয়া ঠিকানায় রামলালা

আসলে গোটা বিষয়টিকে নোটবন্দির সঙ্গে তুলনা করেছেন বলিউডের এই পরিচালক। নোটবন্দির সময়ও রাত ৮টায় ঘোষণা করেছিলেন। সেবারও জনগণের হাতে ৪ ঘন্টা সময় ছিল পুরানো নোট খরচ করার।

এই মুহূর্তে ভারতবর্ষে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ৫০০ পেরিয়ে গেছে। মঙ্গলবারের স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত ৫১৯ জন করোনাভাইরাস আক্রান্তের সন্ধান মিলেছে। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ৯ জন মানুষ। মঙ্গলবার ৫২ জন নতুন আক্রান্তের খবর সামনে আসে। তবে, ভাল খবর এটাই যে ৪০ জন মানুষ সুস্থও হয়ে গিয়েছেন। মহারাষ্ট্র, দিল্লি ও পঞ্জাব সরকার সোমবার কার্ফু প্রয়োগ করে। ভারতবর্ষের অধিকাংশ স্থানেই লকডাউন ছিলই, মঙ্গলবার জাতীয় লকডাউন ঘোষণা করেন মোদি।

আরও পড়ুন: 21daysLockdown: ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে যাত্রীবাহী ট্রেন

Exit mobile version