Site icon The News Nest

লকডাউনে ইউটিউব চ্যানেল আনছেন অপরাজিতা, আজ বিকেল ৫টায় লঞ্চ

Aparajita Adhya 1576320350781 700x400 2

কলকাতা: জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য তাঁর নতুন ইউটিউব চ্যানেল আনতে চলেছেন। শুক্রবার বিকেলে চ্যানেলের পোস্টার লঞ্চ করেছেন অনলাইনে। লকডাউনের এই অস্থির সময়ে বেশিরভাগ সেলিব্রিটি ঘরে বসেই ক্রিয়েটিভ কাজ করছেন। অপরাজিতাও ব্যতিক্রম নন। ‘নিরন্তর অপরাজিতা’ এই নামই ঠিক করা হয়েছে ইউটিউব চ্যানেলের জন্য।

বেশ কিছুদিন ধরেই ইউটিউব চ্যানেল খোলার কথা ভাবছিলেন অপরাজিতা। গৃহবন্দি হয়ে পড়ায় বেশ কিছুটা সময় মিলেছে। তাই কাজটা সেরে ফেললেন তিনি। এই প্রসঙ্গে অপরাজিতা বললেন, ‘অনলাইনে আমি নিজের প্রচুর জিনিস দেখতে পাই। আমার ইনস্টাগ্রাম থেকে কিংবা ফেসবুক থেকে লোকজন নিয়ে পোস্ট করে দেয়। তার কোয়ালিটি খুব খারাপ হয়। আমি নিজের কিছু বিশেষ জিনিস দর্শককে উপহার দিতে চাই। এই চ্যানেলে সেগুলোই থাকবে। আমি একটা চিত্রনাট্য লিখলাম। সেটা শুট করেছি। আমি আর ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা রয়েছে ছবিটাতে। দুজন পৃথকভাবে দুই জায়গায় শ্যুটিং করেছি। সেটা দিয়ে চ্যানেলটা শুরু হবে। আমার নাচে স্কুলের কিছু জিনিস রাখবো। আমার ব্যক্তিত্বের আয়না হবে এই চ্যানেল। নিজের কিছু বক্তব্য যদি থাকে সেটা বলব। একটা সময়ের পর একটা প্লাটফর্ম লাগে, নিজের কথা বলার জন্য।’

আরও পড়ুন:  করোনা যোদ্ধাদের স্যালুট, মুক্তি পেল নতুন করে লেখা ‘তেরি মিট্টি’, দেখুন ভিডিও

আজ বিকেল ৫টায় চ্যানেলটি লঞ্চ হবে। ‘নিরন্তর অপরাজিতা’র সূচনায় থাকছে একটি শর্ট ফিল্ম। অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য এবং প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য। ‘এক বন্ধুর সঙ্গে কথা বলতে গিয়ে একটা আইডিয়া মাথায় এলো। আমার জীবনটা অনেকটা শামুকের মত। হইহই করে কোনও কিছুর পিছনে ছুটে যাই না। আমার সবেতেই সময় লাগে। ভেঙে পড়তেও সময় লাগে। আস্তে আস্তে চলি। শামুকের মত আমার কাছে খোলসের বাইরের এবং ভিতরের পৃথিবী, দুটোই সুন্দর। তাই এই শর্ট ফিল্মের নাম দিয়েছি শামুক। আমার হাজব্যান্ডকে বলতেই বলল এই সুযোগে শর্ট ফিল্মটা ইউটিউবে লঞ্চ হোক’, বললেন অপরাজিতা।

করোনার জেরে সকলের স্বাভাবিক রুটিনই বদলে গিয়েছে। বাড়িতে আটক পড়ে সকলের হাঁসফাঁস অবস্থা। গৃহবন্দি হয়ে সেলিব্রিটিদের ও একই দশা। হট করে মিলেছে অঢেল ফুরসত। অনির্দিষ্টকালের ছুটি। তবে বাড়িতে থাকতে বিশেষ অসুবিধা হচ্ছে না তাঁর।টেলিভিশনের শো হোস্ট করেন। ছবির অভিনয় তো রয়েছেই। বই পড়ার খুব একটা সময় পান না তিনি। অপরাজিতা লকডাউনে সেটা বেশ পুষিয়ে নিচ্ছেন। যেসব বই পড়া বাকি ছিল সেগুলো পড়ে ফেলছেন তিনি।

পাশাপাশি চুটিয়ে ওয়েব সিরিজ দেখছেন অপরাজিতা। ডিজিটাল মাধ্যমে তেমন সড়গড় ছিলেন না তিনি। এই কয়েকটা দিন ছুটি মেলায় এই মাধ্যমটাকে ভালো করে শিখে নিচ্ছেন অপরাজিতা।

আরও পড়ুন:  ওয়েবে ‘পা’ অনুষ্কার, মুক্তি পেল ‘পাতাল লোক’-র রোমহর্ষক টিজার

Exit mobile version