Site icon The News Nest

করোনা আতঙ্কের মাঝেই বিয়ের দিনক্ষণ পাকা হয়ে গেল রণবীর-আলিয়ার!

ranbir kapoor alia bhatt 1567603613 1575957243

ওয়েব ডেস্ক: বহুদিন ধরেই কানাঘুষো চলছে। গত বছর থেকে অনুরাগীরা অপেক্ষা করে চলেছে। কিন্তু বছর ঘুরে গেল, এখনও বিয়ে নিয়ে কাপুর খানদান বা ভাট পরিবার, কেউই মুখ খোলেনি। এই নিয়ে ভুয়ো খবরও ছড়িয়েছে নেটদুনিয়ায়। একবার তো দু’জনের ফটোশপ করা বিয়ের ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। একবার প্রকাশ পেয়েছিল বিয়ের ভুয়ো কার্ড। তবে এবার মনে হচ্ছে দু’জনের বিয়ের জন্য সত্যিই কথাবার্তা পাকা করে ফেলতে চায় কাপুর ও ভাট পরিবার। শোনা যাচ্ছে এবছর ডিসেম্বরেই নাকি চারহাত এক হবে।

আরও পড়ুন: নবম-দ্বাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের ক্লাস হবে দূরদর্শনের মাধ্যমে, অভিনব পদক্ষেপ রাজ্যের

জানা যাচ্ছে, মুম্বইয়ের ব্যান্দ্রা এবং জুহুতেই নাকি দুই তারকার বিয়ের আসর বসবে। আপাতত ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা দুই পরিবার ভাবছে না বলেই পাওয়া যাচ্ছে খবর। যদিও রণবীর কাপুর কিংবা আলিয়া এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: লকডাউনে কমেছে দূষণ, ৩০ বছর পর পঞ্জাব থেকে দেখা গেল হিমাচলের ধৌলাধার পর্বতমালা

করোনা আবহে এখন কোয়ারেন্টাইনে রয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে তাঁরা নাকি এখন একসঙ্গেই থাকছেন। একটি ভিডিওয় রণবীর ও আলিয়াকে একসঙ্গে একটি আবাসন থেকে বের হতে দেখা গিয়েছে। হয়তো একে অপরকে আরও ভালভাবে চিনে নেওয়ার জন্য একসঙ্গে থাকছেন তাঁরা। পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ের কথা ঘোষণা করে দেবেন।

এদিকে লকডাউনের জেরে বন্ধ শ্যুটিং। ফলে সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং বন্ধ করে দিয়েছেন আলিয়া ভাট। অন্যদিকে শামসেরার শ্যুটিংও বন্ধ করে দিয়েছেন রণবীর কাপুর। এই সিনেমায় বাণী কাপুরের বিপরীতে অভিনয় করছেন তিনি। প্রসঙ্গত, ডিসেম্বরে রণবীর-আলিয়ার বিয়ের দিন, তারিখ স্থির করা হলেও, ওই মাসেই মুক্তি পাবে তাঁদের প্রথম একসঙ্গে অভিনয় করা সিনেমা ব্রক্ষ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমা নিয়ে দুই তারকাই বেশ উত্তেজিত।

আরও পড়ুন: এটা রাজনীতি করার সময় নয়, মোমবাতি জ্বালানোর প্রসঙ্গ এড়িয়ে বার্তা মুখ্যমন্ত্রীর

Exit mobile version