Site icon The News Nest

প্রিয়াঙ্কা চোপড়ার মত স্টানিং চুল চান? ফলো করুন নায়িকার এই জাদুমন্ত্র…

pigi

সেলেব মহলের অন্দরমহলে এরকম অনেক সিক্রেট থাকে যা আমাদের হাতের মুঠোয় থাকা সত্ত্বেও আমরা ভরসা করি স্পা-বিউটি ট্রিটমেন্টে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া কীভাবে নিজের চুলের যত্ন নিয়ে থাকেন, শুনলে অবাক হবেন…

প্রিয়াঙ্কা নিজের চুলের যত্ন নিতে শ্যাম্পু করার আগে ব্যবহার করে থাকেন নারকেল তেল। কীভাবে তিনি নিজের চুলের যত্ন নিয়ে থাকেন তা, জেনে নিন। খুশকির সমস্যাতে অনেকে ভোগেন, খুশকি সারানোর টিপস রয়েছে এই নারকেল তেলেই। তার সঙ্গে তিন থেকে চার ফোঁটা লেবুর রস মিশিয়ে নিয়মিত মাথায় মাখলে খুশকির সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।স্নানের আগে নারকেল তেল দিয়ে সামান্য স্কালপ মাসাজ করে নিলে চুলের গোড়া শক্ত হয়।চুলকে ভেতর থেকে ময়েশ্চরাইজার করে নারকেল তেল। তেজপাতা কোন কেমিক্যাল নয়, হাতের কাছে থাকা এই সহজলভ্য নারকেল তেল প্রিয়াঙ্কার বিউটি সিক্রেট।

আরও পড়ুন: মেকআপের আগে আপনার স্কিনকে তৈরি করবেন কিভাবে? জেনে নিন স্টেপ বাই স্টেপ…

অন্যদিকে, ২০১৬ সালে এমির মঞ্চে রেড হট অবতারে তাক লাগিয়েছিলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি সেই অনুষ্ঠানের কিছু মুহূর্তই এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন মিসেস নিক জোনাস। ২০১৬ সালে এমির মঞ্চে উপস্থাপক হিসাবে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। টম হিডলস্টোনের সঙ্গে একটি পুরস্কার পেশ করেছিলেন অভিনেত্রী। সেই বার এমির মঞ্চে ওয়ান শোল্ডার অফ রেড গাউনে দেখা মিলেছিল প্রিয়াঙ্কার, যা ডিজাইন করেছিল জেসন হু। ২০১৬-র এমির লাল গালিচার অন্যতম সেরা লুকস ছিল এটি।

আরও পড়ুন: পুজোর আগে ত্বকের হারানো জেল্লা ফেরাতে চান? আপনার জন্য রইল শেহনাজ হুসেনের ১০টি টিপস

Exit mobile version