Site icon The News Nest

‘তোমাকে দেখলেই হৃৎস্পন্দন বেড়ে যায় এখনও’, বিবাহবার্ষিকীতে আনন্দের প্রেমে মশগুল সোনম

ওয়েব ডেস্ক: দেখতে দেখতে দুটো বছর পেরিয়ে গেল বিয়ের। তারপরেও একে অন্যকে সারাক্ষণ চোখে হারাচ্ছেন! বিবাহবার্ষিকীতে সোশ্যালে সেকথা বলেই ফেললেন সোনম কাপুর। সক্কাল সক্কাল ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে স্বামী আনন্দ আহুজাকে জানিয়েছেন শুভেচ্ছা। একই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘তোমায় দেখলে এখনও হৃদস্পন্দন বাড়ে’!

লকডাউনে নিজেদের স্বেচ্ছা বন্দি করে একান্তে আজকের দিন কাটাচ্ছেন আহুজা দম্পতি। রাজধানী দিল্লি যতই কাঁপুক মহামারী ভয়ে, সোনম-আহুজা নতুন করে ঝালিয়ে নিচ্ছেন তাঁদের প্রেম। সোনম তাঁর সঙ্গে আহুজার প্রথম দেখার মুহূর্তটিও ভাগ করে নিয়েছেন সোশ্যালে। লকডাউনে নিজের লুক বদলেছেন আনন্দ। সেই লুকেই সোনমের সঙ্গে তিনি। তাঁর গালে ভালোবাসারা চিহ্ন এঁকে দিয়েছেন স্ত্রী। প্রথম দেখা আর এই ছবি যথারীতি সোশ্যালে ভাইরাল। বন্ধু, আত্মীয়, পরিজন—সব্বাই দম্পতিকে তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা, অভিনন্দন, আশীর্বাদ জানিয়েছেন।

আরও পড়ুন: মদের ব্যাকুলতায় ঘাম ছুটল রাজ্যের, আপাতত বন্ধ অনলাইন অর্ডার

সোনম পোস্টে আরও যোগ করেছেন, “আনন্দ তোমার তুলনা তুমিই। ভালো-মন্দ মিশিয়ে রক্ত-মাংসের মানুষ! যে আমাকে আমার মতো করে ভালোবেসেছে, জীবনসঙ্গী করেছে। গত বিয়ের আগে-পরে মিলিয়ে তুমি আমার সঙ্গে আছ ৪ বছর। এভাবেও থেকে যেও আজীবন।”

 স্ত্রীকে দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আনন্দ কিনে দিয়েছেন Nintendo Switch যেখানে রয়েছে সোনমের প্রিয় গেমস Legend of Zelda এবং Mario Kart।

Nintendo Switch-এর একটি ভিডিয়ো সোনম লিখেছেন, ‘আনন্দ আমাকে খুব ভালোই জানে… লাভ ইউ সো মাচ। এটা আমার অ্যানিভার্সারির উপহার।’

আরও পড়ুন: পাঁচ বছর পূর্ণ করল ‘পিকু’, ইরফানের স্মৃতিতে ডুব দিলেন দীপিকা…

Exit mobile version