Site icon The News Nest

মায়ের হাঁটুর বয়সী প্রেমিককে ‘সমকামিতা’ নিয়ে কটাক্ষ, ঝামেলায় জড়ালেন নেইমার

ওয়েব ডেস্ক: বয়সে নেইমারের থেকেও ছ’বছরের ছোট যুবকের সঙ্গে প্রেমে মশগুল মা। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে ভালবাসার কথা জানিয়েও ছিলেন নাদিন নাদিন গনসালভেসের। মায়ের এই প্রেম কাহিনি নিয়ে অবশ্য কোনও আপত্তি ছিল না নেইমারের।

কিন্তু মায়ের বয়ফ্রেন্ডকে নেইমার এমন মন্তব্য করে বসলেন তিনি, যা সাও পাওলোয় রীতিমতো শোরগোল ফেলে দিল। সমকামী সমর্থকরা রে রে করে তেড়ে এলেন ব্রাজিলীয় পোস্টার বয়ের দিকে! এমনকী তাঁর বিরুদ্ধে অপরাধমূলক মামলাও দায়েরেরও পরিকল্পনা হয়ে গেল!

আরও পড়ুন : পাকিস্তানে নয়! এশিয়া কাপ হতে পারে ভারতের এই প্রতিবেশী দেশ

সমকমী সমর্থনকারী সমাজকর্মী অ্যাগ্রিপিনো জানান, একটি গেমিং সাইট থেকে বন্ধুদের সঙ্গে নেইমারের (Neymar) কথপোকথনের অডিও ফাঁস হয়ে যায়। যেখানে তিনি সমকামী ও সমকামিতা নিয়ে কটাক্ষ করেছেন। সমকামীদের নিয়ে হাসাহাসিও করেছেন। আর সেই প্রসঙ্গেই উল্লেখ করেছেন মায়ের বয়ফ্রেন্ড টিয়াগো ব়্যামোসের নাম।

সেই কথোপকথন ফাঁস হতেই নেইমারের প্রতি ক্ষোভ উগরে দেন সমাজসেবীরা। তারকা স্ট্রাইকার ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে অপরাধমূলক অভিযোগ দায়ের করার পরিকল্পনা করছেন বলেও জানান অ্যাগ্রিপিনো। এদিকে সাও পাওলোর প্রসিকিউটর অফিসের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই তারা নেইমারের বিরুদ্ধে সমকামিতা নিয়ে কটাক্ষের অভিযোগ পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বছর চারেক আগে ২৫ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছিলেন নেইমারের বাবা-মা। তারপর গত এপ্রিলেই নাদিন নিজের ব্যক্তিগত জীবনের কথা ফাঁস করেন নেটদুনিয়ায়। জানান, টিয়াগোর সঙ্গে ডেটিং করছেন তিনি। যিনি গেমারের পাশাপাশি মডেলিংও করেন। বয়ফ্রেন্ডের সঙ্গে ভালবাসার আলতো আলিঙ্গনের ছবিও পোস্ট করেন নাদিন। এই সম্পর্কে নিয়ে নেইমারের কোনও মাথা ব্যথা ছিল না।

তবে সম্প্রতি নেইমার জানতে পারেন, তাঁর মা ও টিয়াগোর সঙ্গে বেশ বড় মাপের ঝামেলা হয়। চোট পেয়ে হাসপাতালে ভরতি হতে হয় টিয়াগোকে। সেই প্রসঙ্গেই বন্ধুদের সঙ্গে আলোচনা করতে গিয়ে নেইমার বলেন, টিয়াগো উভকামী। আর তখনই সমকামীদের কটাক্ষ শোনা যায় নেইমারের মুখে। যদিও পরিস্থিতি উত্তপ্ত হওয়ার পর এখনও কোনও প্রতিক্রিয়া দেননি ফুটবল তারকা।

আরও পড়ুন : হাঁটুর চোটে মরশুম শেষ, চলতি বছর কোর্টে নামতে পারবেন না ফেডেরার

Exit mobile version