Site icon The News Nest

দেশে ১০ হাজার ছাড়াল করোনা আক্রান্ত, ২৪ ঘণ্টায় সংক্রমিত আরও ১২০০

Capture 19

নয়াদিল্লি: করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার পেরিয়ে গেল ভারতে। মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক যে বুলেটিন প্রকাশ করেছে তাতে দেখা যাচ্ছে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১২১১ জন। মৃত্যু হয়েছে ৩১ জনের। কোভিড-১৯ এখনও পর্যন্ত প্রাণ কেড়েছে ৩৩৯ জনের।

আরও পড়ুন: ‘সপ্তপদী’ ও ‘অগ্নিপরীক্ষা’, জেনে নিন প্রধানমন্ত্রীর সাত পরামর্শ এবং সতর্কবার্তা

দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৩৬৩ জন। মারণ ভাইরাসের ফলে ৩৩৯ জনের মৃত্যু হলেও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৩৬ জন। এই মুহূর্তে করোনাভাইরাস সক্রিয় আছে ৮৯৮৮ জনের শরীরে।

আরও পড়ুন: এক ধাক্কায় রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ১৯০, গত চব্বিশ ঘন্টায় আরও ৩৮ জন পজিটিভ

সোমবার বিকেল পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯,৩৫২। পরের ১৫ ঘণ্টায় আরও ১,০১১ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। তার জেরে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা একলাফে বেড়ে দাঁড়িয়েছে ১০,৩৬৩। আর গত ২৪ ঘণ্টায় নতুন করে ১,২১১ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। যা এখনও পর্যন্ত একদিনে দেশে সর্বাধিক।

আরও পড়ুন: সোয়াইন-ফ্লুর থেকে ১০ গুণ প্রাণঘাতী করোনা, হুঁশিয়ারি হু-র

একইসঙ্গে বেড়েছে মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৩১ জনের। ফলে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৩৯। তবে আক্রান্ত-মৃতের সংখ্যা বৃদ্ধির মধ্যেও কিছুটা স্বস্তি নিয়ে এসেছে সুস্থ হয়ে ওঠার রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় ১৭৯ জন করোনার কবল থেকে মুক্ত হয়েছেন। ফলে মোট ১,০৩৫ জন সেরে উঠেছেন।

আরও পড়ুন: সাত সকালে বাংলায় টুইট প্রধানমন্ত্রীর, জানালেন নববর্ষের শুভেচ্ছা

Exit mobile version