Site icon The News Nest

বেতাজ বাদশা! কোয়ারেন্টাইন সেন্টার গড়তে নিজেদের ৪ তলা অফিস দিয়ে দিলেন শাহরুখ

20180124092955 srk

মুম্বই: করোনা মোকাবিলায়  দেশজুড়ে একগুচ্ছ কর্মসূচির কথা ঘোষণা করেছেন ‘বলিউড বাদশা’ শাহরুখ। এবার করোনা মোকাবিলায় আরও একটি বড় পদক্ষেপ নিলেন শাহরুখ-গৌরী। নিজেদের ব্যক্তিগত ৪ তলা অফিস কোয়ারেন্টাইন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: ৩০ এপ্রিল পর্যন্ত বুকিং বাতিল এয়ার ইন্ডিয়ার তবে ট্রেন চালানোর প্রস্তুতি শুরু করে দিল রেল কর্তৃপক্ষ

শনিবার সকালে গ্রেটার মুম্বই পৌরসভার পক্ষ থেকে একটি টুইট করা হয় । সেই টুইটে শাহরুখ এবং তাঁর স্ত্রীকে এই চরম দুঃসময়ে মানুষের পাশে এই ভাবে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে লেখা হয়, “শাহরুখ এবং গৌরী খান তাঁদের ব্যক্তিগত চার তলা অফিসটি শিশু, মহিলা এবং  বয়স্কদের কোয়রান্টিন সেন্টার হিসেবে দান করার মতো যে পদক্ষেপ নিলেন তা নিঃসন্দেহে  সুচিন্তার প্রতিফলন।”

আরও পড়ুন: ‘দিন মজুর, যৌনকর্মীরা কীভাবে জ্বালবেন আলো?’ প্রধানমন্ত্রীর আর্জির পরিপেক্ষিতে প্রশ্ন স্বস্তিকার

অক্ষয়-আয়ুষ্মান সহ তাবড় বলিস্টারেরা করোনা মোকাবিলায় অর্থদান করলেও শাহরুখ কেন কানাকড়িও খরচ করছেন না, তা নিয়ে কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মন্তব্য উড়ে আসছিল। যাবতীয় সমালোচনা, ট্রোলিংকে কার্যত চুপ করিয়ে দিয়ে শুক্রবার শাহরুখ সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত ভাবে জানান,  কোন কোন জায়গায় কী কী দান করেছে তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট, তাঁর আইপিএল দল নাইট রাইডার্স এবং এনজিও মীর ফাউন্ডেশন।শাহরুখের এই অভিনব উদ্যোগে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেমেছে প্রশংসার ঢল। সাধে কি তাঁকে ‘কিং খান’ বলা হয়?

https://twitter.com/iAdilxxx/status/1246329117567602688

আরও পড়ুন: মায়ের শ্রাদ্ধে নিমন্ত্রণ করেছিলেন ১৫০০ জনকে, তারপরেই করোনা মিলল প্রবাসীর শরীরে

 

Exit mobile version