Site icon The News Nest

‘শিলা কি জাওয়ানি’তে জমিয়ে নাচলেন ডেভিড ওয়ার্নার, শেয়ার করলেন সেরা আইপিএল মুহূর্ত

warner shiela ki jawani 759

ওয়েব ডেস্ক: ভারতের প্রতি অস্ট্রেলিয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের ভালোবাসার কথা কারুর অজানা নয়। লকডাউনের জেরে ক্রিকেট মাঠের বাইরে এই বাঁ হাতি অজি ওপেনার। এখন পরিবারের সঙ্গে ভরপুর সময় কাটাচ্ছেন ওয়ার্নার। এর মাঝেই বলিউডের গানের তালে নাচতে দেখা গেল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে।

মেয়ে ইন্ডি ও ইভিকে সঙ্গে নিয়ে ক্যাটরিনা কাইফের ‘শিলা কি জাওয়ানি’ গানে নাচলেন ওয়ার্নার। শনিবার ইনস্টাগ্রামে একটি টিক-টক ভিডিয়ো পোস্ট করেন ওয়ার্নার যেখানে শিলা কি জবানির তালে তালে নাচতে দেখা গেল ওয়ার্নার ও তাঁর বড়মেয়ে ইভিকে। ভিডিয়োর ক্যাপশনে ওয়ার্নার লেখেন, ‘কেউ আমাদের দয়া করে সাহায্য করুন’।

দিদি আর বাবাকে নাচতে দেখে ক্যাটের গানে নাচ করার আবদার করে বসে ওয়ার্নারের মেজ মেয়ে ইন্ডিও। মেয়েদের দাবি মানতেই হবে- অগত্যা ফের একবার ‘শিলা কি জাওয়ানি’তে জমিয়ে নাচলেন ওয়ার্নার। দ্বিতীয় ভিডিয়োর ক্যাপশনে অজি তারকা লেখেন, ‘ইন্ডি বলল সেও আপনাদের জন্য এই গানে নাচতে চায়! কেউ আমাকে প্লিজ সাহায্য কারুন!!’

আরও পড়ুন:  আক্রান্তদের শরীরে ফের হানা দিতে করোনা, উদ্বেগে স্বাস্থ্য মন্ত্রক

নিমেষেই ভাইরাল হয়ে যায় ডেভিড ওয়ার্নার ও তাঁর দুই মেয়ের এই নাচের ভিডিয়ো। ইনস্টাগ্রামে মাত্র দশ ঘন্টাতেই দুটি ভিডিয়োর ভিউ সংখ্যা ১২ লক্ষ। এই অস্ট্রেলিয় ক্রিকেটারদের দুই মেয়েকেই নাচতে দেখা গেল ভারতীয় পোশাকে। যা দেখে মুগ্ধ ভারতীয় ফ্যানেরা। 

অন্যদিকে, চার বছর আগে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল খেতাব জিতেছিল। সেটাই তাঁর কেরিয়ারের অন্যতম স্মরণীয় মুহূর্ত বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

সানরাইজার্স হায়দরাবাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে তিনি বলেছেন, ‘‘২০১৬ সালে যে বার আইপিএল জিতলাম, সেটাই আমার স্মরণীয় আইপিএল মুহূর্ত। সে বারের টুর্নামেন্ট জুড়েই ভাল খেলেছিলাম আমরা। সব চেয়ে বড় ব্যাপার হল, আমরা বেশ কয়েকটা ম্যাচ হাড্ডাহাড্ডি লড়াই করে জিতেছিলাম। যার ফলে প্রত্যেকের মধ্যে আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল।”

আরও পড়ুন: দেশে করোনা আক্রান্তদের প্রায় ৩০ শতাংশই নিজামু্দ্দিনের সঙ্গে জড়িত, জানাল স্বাস্থ্য মন্ত্রক

Exit mobile version