Site icon The News Nest

KMC Jobs: কলকাতা কর্পোরেশনে স্থায়ী পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত

স্থায়ী সরকারি চাকরির বিরাট সুযোগ নিয়ে এল কলকাতা কর্পোরেশন। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করবে কলকাতা পুরসভা। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য যাবতীয় পরীক্ষা পরিচালনা করবে মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন। ভারতে যে কোনও নাগরিক এই পদের জন্য আবেদন করতে পারবেন। কলকাতা পুরসভায় জুনিয়র অ্যাসিস্ট্যান্টের মোট ২১ টি শূন্যপদ রয়েছে।

বেতনক্রম: যে সব চাকরিপ্রার্থীরা এই পদে নির্বাচিত হবেন তারা পে লেভেল ৬ অনুযায়ী বেতন পাবেন বলেই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বয়সসীমা: এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

আরও পড়ুন: GOVT Job: সেন্ট্রাল ব্যাঙ্কে ম্যানেজার পদে নিয়োগ শুরু, আজই আবেদন করুন

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারী প্রার্থীকে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ বা সমতুল কোনও পরীক্ষায় পাশ হতে হবে। কম্পিউটার অ্যাপলিকেশনে কাজের অভিজ্ঞতা থাকলে চাকরিপ্রার্থী অগ্রাধিকার পাবেন।

আবেদন পদ্ধতি ও আবেদন ফি

www.mscwb.org এই ওয়েবসাইটে গিয়ে আগ্রহী চাকরি প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। ১৭ মার্চ থেকে ১৩ এপ্রিল অবধি অনলাইনে আবেদন করা যাবে। সাধারণ ও ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে ২০০ টাকা আবেদন ফি লাগবে। শারীরিক প্রতিবন্ধী, এসসি ও এসটি প্রার্থীদের কোনও আবেদন ফি দিতে হবে না। শুধুমাত্র প্রসেসিং ফি বাবদ ৫০ টাকা দিতে হবে।

আরও পড়ুন: WB Higher Secondary Exam 2022: জয়েন্ট এন্ট্রান্স মেন পরীক্ষার সূচি বদল, উচ্চমাধ্যমিক নিয়ে বাড়ল ধোঁয়াশা!

Exit mobile version