Site icon The News Nest

শ্রাবন্তীর নামে ভুয়ো ফ্যান পেজ, লক্ষ লক্ষ টাকা হাতানোর মরণফাঁদ…

ankita 700x400 1

The News Nest: প্রোফাইল পিকচারে জ্বলজ্বল করছে শ্রাবন্তীর ছবি। ডেসক্রিপশনে লেখা শ্রাবন্তী ফ্যান ক্লাব। নীচে গোটা গোটা অক্ষরে ইংরেজিতে স্পষ্ট ভাবে বলা, ‘প্রমোশনের জন্য ডাইরেক্ট মেসেজ করুন।’ অথচ কিসের প্রমোশন? কার প্রমোশন? সে ব্যাপারে বিন্দুবিসর্গ জানেনই না অভিনেত্রী।

বিষয়টি নজরে আসতেই সবাইকে সতর্ক করতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন তিনি। শ্রাবন্তী লেখেন,’আপনাদের সকলকে বলছি, যাঁরা আমায় ভালোবাসেন… এই পেজটি কিছু বেনামী ব্যক্তি তাঁদের স্বার্থসিদ্ধির জন্য তৈরি করেছেন। টাকা উপার্জনই তাদের মুখ্য উদ্দেশ্য। কে বা কারা এই কাজটি করছেন তা আমার জানা নেই। দয়া করে ইনস্টাগ্রামের এই পেজটির বিরুদ্ধে রিপোর্ট করুন। আমার কাছে অভিযোগ এসেছে কিছু ব্যক্তি নানা কারণ দেখিয়ে প্রায়ই মানুষের কাছে আমার নাম করে টাকা চাইছেন। আপনাদের কারোর কোনও রকম ক্ষতি হোক আমি তা চাই না। এবং এই পেজ থেকে কোনও রকম ক্ষতি হলে জালিয়াতির জন্য আমি দায়বদ্ধ নই। আমার কোনও রকম ফ্যানপেজ নেই সোশ্যাল মিডিয়ায়। আর অনুরোধ করব ইনস্টাগ্রামের এই পেজটিও আনফলো করুন’।

আরও পড়ুন: মোছা হয়েছে সুশান্তের টুইট? টুইটার ইন্ডিয়াকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ

কিছুদিন আগে রাজ চক্রবর্তীর নাম করে কিছু অসাধু ব্যক্তি এরকম কারবার করছিল। অভিনয়ে চান্স পাইয়ে দেওয়ার নাম করে টাকাও তুলেছিল বিভিন্ন যুবক যুবতীর কাছে। পরে সেই খবর রাজের কানে গেলে তিনিও সতর্কীকরণ পোস্ট দেন এবং পরবর্তীতে অভিযুক্তরা ধরাও পড়ে।

আরও পড়ুন: এখনও ঘুরছে সুশান্তের মরদেহের ছবি -ভিডিও, পুলিশের ভূমিকা নিয়ে সরব হলেন স্বস্তিকা

Exit mobile version