মোছা হয়েছে সুশান্তের টুইট? টুইটার ইন্ডিয়াকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: অনেক বড় বড় স্বপ্ন আর অপূর্ণ বহু সাধ নিয়েই চলে গিয়েছে ছেলেটা । কেন মাত্র ৩৪ বছরে এ ভাবে সম্ভাবনাময় একটা জীবন শেষ করে দিলেন সুশান্ত, সেই প্রশ্নের উত্তর হয়তো আর কোনওদিনই পাওয়া যাবে না । তবু সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ । জেরা করেছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ তাঁর ঘনিষ্ঠ বন্ধুদেরও । তাতে একাদিক কারণ যেমন উঠে এসেছে, তেমনই কাঠগোড়ায় উঠেছে গোটা বলিউডই । এ দিকে সুশান্তের দেহের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট পুলিশের হাতে পৌঁছেছে আজই । তাতে পরিষ্কার আত্মহত্যাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত । তবে কিছু কিছু প্রশ্ন এখনও থেকেই যাচ্ছে ।

মুম্বই পুলিশ সন্দেহ করছে সুশান্তের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে গত ৬ মাসের ট্যুইট ডিলিট করা হয়েছে । কারণ গত ২৭ ডিসেম্বর, ২০১৯-এর পর থেকে আরও কোনও ট্যুইট নেই সুশান্তের ।

আরও পড়ুন: এখনও ঘুরছে সুশান্তের মরদেহের ছবি -ভিডিও, পুলিশের ভূমিকা নিয়ে সরব হলেন স্বস্তিকা

একজন সেলিব্রিটি হয়েও গত ছ’মাস কি তবে একটিও টুইট করেননি সুশান্ত? তা নিশ্চিত করতেই টুইটার ইন্ডিয়াকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিশ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গত কয়েক মাসে সুশান্তের টুইটার হ্যান্ডেল থেকে মোছা হয়েছে বেশ কয়েকটি টুইট। অভিনেতা তা নিজেই মুছেছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ, তা নিশ্চিত করতে টুইটারকে চিঠি পাঠাতে চলেছে মুম্বই পুলিশ। পাশাপাশি ওই মাইক্রো ব্লগিং সাইটে সুশান্তের গত কয়েক মাসের যাবতীয় কার্যকলাপের বিবরণও চাইবে মুম্বই পুলিশ।

এ দিকে বুধবারই সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ পেয়েছে। সেই রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের দেহে ধ্বস্তাধস্তির কোনও চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। পাঁচ ডাক্তার স্বাক্ষরিত ওই রিপোর্টে এ-ও বলা হয়েছে শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার। যদিও সুশান্তের ভিসেরা রিপোর্ট এখনও প্রকাশ পায়নি। সুশান্তের মৃত্যুর পর দিনই তাঁর ভিসেরার নমুনা সংরক্ষণ করে রাখা হয়েছিল রাসায়নিক বিশ্লেষণের জন্য। পুলিশ সূত্রে জানান হয়েছিল, সেই নমুনা ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হবে।

আরও পড়ুন: ‘সোনু নিগমের সঙ্গে আবু সালেমের যোগাযোগ ছিল, তদন্ত হোক’, বিস্ফোরক ভূষণ কুমারের স্ত্রী দিব্যা

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest