Site icon The News Nest

‘গলায় চেন আটকে সোহাগ!’ শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে ঘোর ‘আপত্তি’ পশুপ্রেমীদের

SRABANTI

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না টলি ক্যুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। ব্যক্তিগত জীবন থেকে সোশ্যাল সাইটে পোস্টিং, সব কিছুতেই কোনও না কোনওভাবে সমালোচনার বেড়াজালে জড়িয়ে পড়েন তিনি।  এবার বিতর্কের কেন্দ্র বিন্দুতে রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পশুপ্রেম।

সম্প্রতি একটি ছোট্ট নেউলের সঙ্গে ছবি পোস্ট করেছেন  তিনি আর সেই ছবি দেখেই নায়িকার উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা(Animal Lover)। ওম সাহানির(Om Sahani) সঙ্গে ছবির শুট করছেন নায়িকা। এই ছবিতে স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তাঁরা। শুটিংয়ের মাঝেই কি শ্রাবন্তী খুঁজে পান একটি ছোট্ট নেউলকে? সেই প্রশ্নের উত্তর যদিও পাওয়া যায়নি তবে ছবিতে দেখা যাচ্ছে একটি নেউলকে গলায় একটা বেল্ট দিয়ে বেঁধে আদর করছেন তিনি। সেই বেল্টের সঙ্গেই ঝুলছে লম্বা একটা চেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে প্রাণাটির তুলনায় গলার বেল্টটি আকারে বেশ বড়। সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ‘হঠাৎ করেই এই ছোট্ট বন্ধুর সঙ্গে দেখা ।হ্যাশট্যাগে লেখেন, পশুদের প্রতি ভালোবাসা’।

আরও পড়ুন: Sonu Sood: নিজের ছবি আঁকা বিমানে সফর সোনু সুদের, আপ্লুত অভিনেতা শেয়ার করলেন ভিডিও

ছবিতে গোলাপি রঙা সালোয়ারে পাওয়া গেছে শ্রাবন্তীকে। মাথায় সিঁদুর, খোলা চুল, চেন দিয়ে বাঁধা বেজির বাচ্চাটিকে হাতে ধরে আছেন শ্রাবন্তী। ছবিটি কোথায় তুলেছেন নায়িকা তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি, তবে খুব সম্ভবত এটি শ্যুটিং লোকেশনে তোলা। অন্তত শ্রাবন্তীর লুক তাই বলছে। কিন্তু সেই বেজি ওখানে কী করছে বা কেন আনা হয়েছে তা কিছুই স্পষ্ট করে জানা যায়নি।

গলায় চেন পরিয়ে নায়িকার এহেন ভালোবাসাতেই চটেছেন নেটিজেনরা। শ্রাবন্তীকে প্রশ্ন, ‘এটা কি ধরণের পশু প্রেম?’, একজ লিখেছেন- ‘বুঝতে পারছি না এই টুকু বাচ্চার গলায় এতো বড় চেন… সিরিয়াসলি? হ্যাশট্যাগে অ্যানিমাল লাভ? এটা কী ধরণের নাটক?’ কেউ কেউ তো আবার PETA (পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট ফর অ্যানিমাল) অফিসিয়্যাল হ্যান্ডেলককে ট্যাগ করে নালিশ ঠুকেছেন। উল্লেখ্য, নেউল বা মঙ্গুজ বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সিডিউল ২ তালিকাভুক্ত প্রাণী। বাঘ শিকারের মতো সমান অপরাধ নেউল শিকার।

আরও পড়ুন: মহেশ মঞ্জরেকরের সিনেমায় শিশুশিল্পীর সঙ্গে যৌনতা দৃশ্য! মহিলা কমিশনের আপত্তিতে বাদ পড়ল সেই অংশ

 

Exit mobile version