Sonu Sood finally flies in aircraft honouring his humanitarian efforts

Sonu Sood: নিজের ছবি আঁকা বিমানে সফর সোনু সুদের, আপ্লুত অভিনেতা শেয়ার করলেন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২১ সালেই সোনু সুদের কাজকে সম্মান জানানোর জন্য একটি বিমানের  বিশেষ সাজ তৈরি করিয়েছিল একটি বেসরকারি বিমান সংস্থা। তবে এবার সেই বিমানে সফর করলেন সোনু সুদ (Sonu Sood)। এই প্রথম। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন ছবি।

আজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন সোনু সুদ। সেখানে তিনি নেমে আসছেন নিজের ছবি আঁকা সেই বিমান থেকে। আর সিঁড়ি দিয়ে নামতে নামতে তিনি বলছেন, ‘অবশেষে সেই সুযোগ এল। আমি অনেকদিন ধরে অপেক্ষা করছিলাম এই বিমানে সফর করার জন্য। মোগা থেকে ‘অসংরক্ষিত টিকিটে মুম্বই আসার দিনগুলো খুব মনে পড়ছে। এত ভালোবাসার ধন্য ধন্যবাদ। আমার বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে। বাবা-মা, তোমরা স্বর্গ থেকে আমায় যে রাস্তা দেখাচ্ছো আমি সেই রাস্তাতেই পথ চলছি। আমি কথা দিচ্ছি তোমাদের গর্বিত করব।’ বিমানকর্মী থেকে শুরু করে যাত্রীদের সঙ্গেও এদিন ছবি তোলেন সোনু।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

আরও পড়ুন: RRR: কয়েক মিনিট অভিনয়ের জন্য অজয়-আলিয়ার পারিশ্রমিক জানেন?

গত দু-বছর ধরে প্যান্ডেমিকে আক্রান্ত ও আটকে থাকা মানুষের পাশে দাঁড়াচ্ছেন সোনু সুদ। সে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়াই হোক কিংবা অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাওয়া। সামাজিক কাজেই মেতে থাকেন এই অভিনেতা। দেশের স্বার্থে মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু। তাঁকে ‘মসিহা’ নাম দিয়েছেন দেশের লোক। এই সময় ছবিতে তেমন কাজও করেননি সোনু। ২০২০ ও ২০২১ সালে তাঁর একটিও ছবি মুক্তি পায়নি। সোনু কি সিনেমাকে মিস করেন? উত্তরে তিনি জানিয়েছিলেন, “না। আমি একেবারেই মিস করিনি। এই শেষ দু’বছরে নিজেকে নতুনভাবে চিনেছি। বুঝতে পেরেছি, নিঃস্বার্থভাবে কিছু দেওয়ার মধ্যে যে আনন্দ আছে, তা আর কোনও কিছুতে নেই। এটাই আমার জীবনের সেরা রোল, যেটা আমি প্লে করলাম।”

সোনু জানিয়েছেন, বিভিন্ন ভারতীয় ভাষায় ৬টিরও বেশি ছবিতে কাজ করবেন তিনি। সোনুর কথায়, “এই দু’বছরে বাস্তব জীবনে আমি যা করেছি, তার প্রভাব পড়তে চলেছে বড় পর্দাতেও। পরিচালকরা এখন আমার কাছে এমন প্রজেক্ট নিয়ে আসেন, যার মধ্যে প্রচুর মেসেজ আছে। কিংবা এক কমন ম্যানের গল্প, যে দুর্গতদের সাহায্য করে। দক্ষিণ ভারতের অনেক ছবিতেই আমাকে ভিলেনের চরিত্রে দেখেছেন দর্শক। কিন্তু এখন সেখানকার পরিচালকরা মনে করছেন, যদি আমাকে নেতিবাচক চরিত্রে দেখানো হয় দর্শক সেটা সহজে গ্রহণ করতে পারবেন না।”

আরও পড়ুন: সানি লিওনির পরে নুসরত জাহান! বাংলাদেশের আইটেম গানে ‘ময়ূরী’ সাজলেন নায়িকা – সাংসদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest