Site icon The News Nest

Abhisekh Chatterjee: অভিষেকের পারলৌকিক কাজ করলেন স্ত্রী সংযুক্তা, শ্রাদ্ধে হাজির প্রতীক-অঙ্কুশ-রাজ

abhi

গত ২৪ মার্চ অভিষেক চট্টোপাধ্যায় চলে গিয়েছেন চিরঘুমের দেশের। রবিবার ৩ রা এপ্রিল অনুষ্ঠিত হল অভিনেতা শ্রাদ্ধানুষ্ঠান। অভিনেতার বাসভবনেই অনুষ্ঠিত হলেন এই অনুষ্ঠান। সাদা কালো ছবিতে অভিষেক জুঁইয়ের মালায় ঢাকা চারপাশ। তার মাঝে হাসিমুখে ছবিতে সকলের প্রিয় মিঠু কারোও আবার মিঠুদা।অভিনেতার গোটা শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করেন তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

এদিন রজনীগন্ধার ফুল-মালায় সাজানো হয়েছিল অভিষেকের সুবিশাল একটি ছবি। সাদা-কালো ছবিতে অমলিন তাঁর হাসি। অভিষেকের শ্রাদ্ধানুষ্ঠানে থমথমে চোখমুখে দেখা মিলল সংযুক্তার। সাদা সালোয়ার কামিজে সদ্য স্বামীহারা সংযুক্তা, তিনিই সারলেন অভিষেকের পারলৌকিক কাজ। ২০০৮ সালে সম্বন্ধ করে বিয়ে হয়েছিল অভিষেক ও সংযুক্তার। তাঁদের একমাত্র মেয়ে সাইনা।

আরও পড়ুন: Oscar 2022: প্রথম মুসলিম অভিনেতা হিসাবে সেরার খেতাব রিজের মাথায়

এদিন টেলিপাড়া ও ফিল্ম ইন্ডাস্ট্রির বহু ব্যক্তিত্বই পৌঁছেছিলেন প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানাতে। ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। ছিলেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী, অভিনেতা অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেনরঅভিষেকের দীর্ঘদিনের বন্ধু কৌশিক বন্দ‍্যোপাধ‍্যায়, লাবণি সরকার, খড়কুটো পরিবারের জেঠাই অর্থাত্ অভিনেতা দুলাল লাহিড়ি, শঙ্খ-মোহর জুটি (প্রতীক সেন ও সোনামণি সাহা)।

হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৭ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। স্টার জলসার একটি নন ফিকশন শো-এর শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। তারপর বাড়ি ফিরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। নয়ের দশকের টলিউডের হিরোদের মধ্যে প্রথম সিক্স প্যাক অ্যাবের অধিকারী ছিলেন তিনিই। ঋতুপর্ণা (Rituparna Sengupta), শতাব্দী রায় (Satabdi Roy), ইন্দ্রাণী হালদার (Indrani Halder), জুন মালিয়া একাধিক অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন: সন্তানের জন্ম দিলেন কমেডিয়ান ভারতী সিং, সুখবর দিলেন স্বামী হর্ষ

Exit mobile version