Site icon The News Nest

শারীরিক অবস্থার অবনতি! এবার নানাবতী হাসপাতালে ভর্তি ঐশ্বর্য-আরাধ্যাও!

aishwarya aaradhya

ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর কন্যা আরাধ্যা বচ্চনকেও ভর্তি করা হল নানাবতী হাসপাতালে। COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তাঁরা হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তবে এই মাত্র পাওয়া খবর অনুসারে তাঁদেরও হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

গত সপ্তাহেই করোনার সংক্রমণ ধরা পড়েছে অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের শরীরে। তারপরদিনই কোভিডের রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বর্য রাই বচ্চন ও কন্যা আরাধ্যা বচ্চনের। বাড়িতেই হোম কোয়ারানটিনে ছিলেন তাঁরা। সেখানেই চিকিৎসার ব্যবস্থা হয়েছিল যেহেতু তাঁদের দুজনেরই করোনার কোনও লক্ষণ ছিল না। শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করেই তাঁদের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়। ওখানেই চিকিৎসা চলছে অমিতাভ ও অভিষেকের। গত সপ্তাহ থেকে হাসপাতালেই রয়েছেন তাঁরা। কেন ঐশ্বর্য এবং আরাধ্যাকে হসপাতালে স্থানান্তরিত করা হল সে বিষয়ে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত।

আরও পড়ুন: নিজেকে সুশান্তের গার্লফ্রেন্ড দাবি করে CBI তদন্ত চেয়ে টুইট! তবে মুম্বই পুলিশের নজরে এবার রিয়ার খরচে

তাঁদের অবস্থার অবনতি হওয়ার কারণেই কি এই সিদ্ধান্ত? এই বিষয়টি অবশ্য এখনও স্পষ্ট নয়। এমনকি এখনও বচ্চন পরিবারের তরফেও কিছু জানানো হয়নি।

শনিবার অমিতাভ বচ্চন কোভিডে আক্রান্ত হওয়ার কিছু পরেই জানানো হয়, তাঁর ছেলে অভিষেকও সংক্রমিত। তবে জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর কন্যা আরাধ্যার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই জানানো হয়েছিল। এ দিকে, রবিবার মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে ট্যুইটে জানান, ঐশ্বর্য ও আরাধ্যার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে কয়েক মিনিটের মধ্যেই সেই ট্যুইট ডিলিট করে দেন তিনি। এরপর মুম্বইয়ের মেয়র কিশোরী পেদনেকর জানান, মা ও মেয়ে দুজনেই করোনা নেগেটিভ। তার কিছুক্ষণের মধ্যে দ্বন্দ্ব কাটিয়ে সঠিক খবরটি জানান অভিষেক।

তিনি ট্যুইটে লেখেন, ‘ঐশ্বর্য ও আরাধ্যারও কোভিড -১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। ওরা বাড়িতেই কোয়ারানটিনে রয়েছে। বিএমসি-কে ওদের অবস্থার কথা জানিয়ে দেওয়া হয়েছে, তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে। আমার মা-সহ পরিবারের বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুভকামনা ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ।’

আরও পড়ুন: বিদ্বেষী, সন্দেহবাতিকদের থেকে দূরে থাকুন, হাসপাতাল থেকে ‘জীবনপাঠ’ বিগ বি-র

Exit mobile version