নিজেকে সুশান্তের গার্লফ্রেন্ড দাবি করে CBI তদন্ত চেয়ে টুইট! তবে মুম্বই পুলিশের নজরে এবার রিয়ার খরচে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ খুঁজতে ব্যস্ত নেটিজেনরা। কেন অভিনেতা মাত্র ৩৪ বছর বয়সেই নিজেকে সরিয়ে নিলেন দুনিয়া থেকে সেই নিয়ে জোরদার চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। এবার শোনা যাচ্ছে মুম্বই পুলিশ ফের তলব করবে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সুশান্তের মৃত্যু তদন্তে ৩৪ জনকে জেরা করে এমন কিছু তথ্য পেয়েছে পুলিশ সেখান থেকেই আবার রিয়াকে তলব করার কথা জানিয়েছেন তাঁরা।

গতকালই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে নিজেকে প্রথমবার সুশান্তের ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সম্বোধন করে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে লিখেছিলেন, “সুশান্তের আকস্মিক মৃত্যুর পরে এক মাস পেরিয়েছে। প্রশাসনের ন্যায়বিচারের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। কিন্তু আপনার কাছে আমার করজোড়ে একটাই অনুরোধ যে, এই বিষয়ে সিবিআই তদন্ত শুরু হোক। আমি জানতে চাই যে কোন চাপে পড়ে সুশান্ত এমন সিদ্ধান্ত নিল।” যার জেরে নেটিজেনদের কাছে কটাক্ষের শিকারও হয়েছেন।

আরও পড়ুন: খুলেছিলেন প্রাইভেট অ্যাকাউন্ট, ট্রোলের জেরে সেটাও বন্ধ করে দিলেন করণ

https://www.instagram.com/p/CCsrKbQH2th/

রিয়া চক্রবর্তীর সেই দাবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। ইনস্টাগ্রাম কোনও কমপ্লেন বক্স নয় যে সেখানে সিবিআই তদন্তের দাবি জানানো যেতে পারে। এমনভাবে কটাক্ষ করা হয় রিয়া চক্রবর্তীকে। কেউ বলতে শুরু করেন, শুধুমাত্র পাবলিসিটি স্টান্টের জন্য রিয়া ওই পোস্ট করেছেন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, নাটক করতে লজ্জা করে না!

তবে সিবিআই তদন্তের দাবি করেও মুম্বই পুলিশের কাছে রেহাই নেই রিয়ার। কোথায়, কোন খাতে, কত টাকা খরচ করেছেন? মুম্বই পুলিশের নজরে এবার অভিনেত্রী রিয়ার খরচের খাতা! সুশান্তের (Sushant Singh Rajput) তিনটি সংস্থা মালিকানার অংশীদার রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইও। যদিও কোম্পানি খোলার সময় মূলধন জুগিয়েছিলেন সুশান্ত নিজেই। এক্ষেত্রে রিয়া এবং তাঁর ভাইয়ের কোনও বিনিয়োগ নেই। সম্ভবত, সেই সুবাদেই এবার মুম্বই পুলিশের নজরে রিয়ার খরচের তালিকা। সূত্রের খবর, খুব শিগগিরিই আবার বান্দ্রা থানায় ডাক পড়তে পারে অভিনেত্রীর। উল্লেখ্য, এর আগেও মুম্বই পুলিশের তরফে ১১ ঘণ্টার ম্যারাথন জেরা করা হয়েছে রিয়াকে।

অন্যদিকে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সাফ জানিয়ে দিয়েছেন যে, “সুশান্ত মৃত্যুর তদন্তে এখনও অবধি সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কাজেই সিবিআই তদন্তের প্রয়োজন আছে বলে আমার মনে হয় না! মুম্বই পুলিশ নিজেই এই ইস্যু সামলাতে পারবে বলে আমার বিশ্বাস।”

আরও পড়ুন: নেটফ্লিক্স ধামাকা! ১৭টি হিন্দি ছবি মুক্তির দোরগোড়ায়, চিন্তা বাড়ছে হল মালিকদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest