Site icon The News Nest

প্লাজমা দেওয়ার পর দুর্বলতা বেড়েছে অপূর্বর, শুরু হয়েছে কাশি, শঙ্কা বাড়ছে ভক্তদের

jiyyaaul phaaruk apuurb

বাংলাদেশের অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এখনো শঙ্কামুক্ত নন। তাঁর শারীরিক অবস্থা আগের মতোই রয়েছে। গতকাল বৃহস্পতিবার এ পজিটিভ প্লাজমা দেওয়ার পর থেকে তাঁর দুর্বলতা বেড়েছে। আজ শুরু হয়েছে কাশি।

চিকিৎসকদের সঙ্গে কথা বলে পরিচালক মিজানুর রহমান আরিয়ান জানান, নানা রকম পরীক্ষার পর অভিনেতার শারীরিক যে সমস্যাগুলো ধরা পড়েছে, সেগুলোর চিকিৎসা চলছে। আরও দুদিন পার না হলে চিকিৎসকেরা তাঁর প্রকৃত অবস্থা নিশ্চিত করতে পারছেন না। এখন বেশির ভাগ সময়ই ঘুমাচ্ছেন তিনি।

আরও পড়ুন: ‘মঞ্জিল’ জরুরি নয়, পথ চলার আনন্দটাই আসল, নতুন গানে অনুপম বার্তা

গতকাল দুপুরে অপূর্বকে প্লাজমা দেওয়ার কথা ছিল। কিন্তু তাঁর শরীরের তাপমাত্রা ১০২ ডিগ্রি থাকায় সেটা আর সম্ভব হয়নি। পরে রাত ১২টার দিকে তাপমাত্রা ৯৮ ডিগ্রিতে নামলে তাঁকে প্লাজমা দেওয়া হয়। আরিয়ান আরও জানিয়েছেন , নানা রকম টেস্ট করা হয়েছে। অপূর্ব ভাইয়ের বেশ কটি ইনফেকশন ধরা পড়েছে। তাঁর রক্ত পরীক্ষার রিপোর্ট ভালো ছিল না। দুদিন পর ওই পরীক্ষা আবারও করা হবে। তার আগে ভালো-মন্দ কিছুই বলা যাচ্ছে না। গতকাল ভাইয়ার বুকে সিটি স্ক্যান করা হয়। তাতে দেখা গেছে, করোনায় তাঁর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে।

তবে কেবিনে আনার পর কথা বলছেন অপূর্ব। উল্লেখ্য, বুধবার কাঁপুনিসহ জ্বর ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা অপূর্ব। তাঁর কোভিড-১৯ শনাক্ত হয়। হাসপাতালে ভর্তির পর তাঁর খাবার খেতে অসুবিধা হচ্ছিল। কিছু খেলে বমি হত।

আরও পড়ুন: মহিলা নগ্ন হলেই অপরাধ? পুরুষের নগ্নতা গ্রহণযোগ্য? পুনম পাণ্ডের গ্রেফতার নিয়ে সরব নেটিজেনরা

Exit mobile version