‘মঞ্জিল’ জরুরি নয়, পথ চলার আনন্দটাই আসল, নতুন গানে অনুপম বার্তা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার সঙ্গে সঙ্গে এখন নিজস্ব হিন্দি গানের আঙিনাতেও পা রেখেছেন অনুপম রায়। ‘অ্যাইসি রাতো মে’-র পর দ্বিতীয় হিন্দি অরিজিনালস নিয়ে হাজির গায়ক। সঙ্গে রয়েছে অ্যানিমেশনের চমকও।

একটা মহাকাশযানে সওয়ার ছোট, বড় বিভিন্ন বয়সের মানুষ, এমনকী, একটা ছোট্ট কুকুরও। অনুপম বলছেন, ‘ওই অ্যানিমেশনটা আমাদের জীবনযাত্রার রূপক। এক একটা ছবি এক একটা চরিত্র। আমরা সবসময় লক্ষ্যে পৌঁছনোর কথা বলি। কিন্তু আমার মনে হয় সেই লক্ষ্যে পৌঁছনোর রাস্তাটাকেই আমাদের উপভোগ করা উচিত।’ আসলে লক্ষ্য নয়, লক্ষ্যে পৌঁছনোর রাস্তাকেই উদযাপনের গল্প বলে ‘মঞ্জিল’।গতকাল মুক্তি পেয়েছে এই গান

 

View this post on Instagram

 

Get ready for my new Hindi single #Manzil – releasing on 05.11.2020 Artwork : @kalp_sanghvi @chedilkm #Manzil #AnupamRoy

A post shared by Anupam Roy (@aroyfloyd) on

টলিউডে বর্তমানের প্রায় বেশিরভাগ ছবিতেই থাকে তাঁর গান। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে শিবপ্রসাদ মুখোপাধ্যায় সকলের ছবিতেই অনুপমের গান থাকবেই। ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। বলিউডেও কাজ সেরে ফেলেছেন ইতিমধ্যে। হিট সিনেমা পিকুর সঙ্গীত পরিচালক ছিলেন তিনি। আপাতত ‘বনি’-র কাজে মন দিয়েছেন অনুপম। সদ্য শেষ করেছেন মরাঠি ছবি ‘অবাঞ্ছিত’ -এর কাজ।

আরও পড়ুন: আবারও সেরা ‘রানিমা’, দ্বিতীয় ‘মোহর’, যুগ্ম তৃতীয় ‘শ্রীময়ী’-‘খড়কুটো’, এগিয়ে এল ‘কৃষ্ণকলি’

 

View this post on Instagram

 

My new single #Manzil is out! Check out the video on YT. Link in bio.

A post shared by Anupam Roy (@aroyfloyd) on

নিজেই গান লেখেন, সুরও দেন। এছাড়া একটি বাংলা ব্যান্ডও রয়েছে। তাঁর লেখা কবিতার বইও বেশ জনপ্রিয়তা পেয়েছে। অনুপমের লেখার ভক্ত সকলেই। নতুন শব্দ নিয়ে খেলা করেন তিনি। ফুটিয়ে তোলেন এক অনন্য ছবি। এ গানও ব্যাতিক্রম নয়। অনুপম তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সকলকে জানিয়েছেন এই গান সম্পর্কে।ইতিমধ্যেই প্রচুর লাইক এবং কমেন্ট এই গানের ভিডিওকে নিয়ে।

শুনে নিন গানটি-

আরও পড়ুন: মহিলা নগ্ন হলেই অপরাধ? পুরুষের নগ্নতা গ্রহণযোগ্য? পুনম পাণ্ডের গ্রেফতার নিয়ে সরব নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest