Site icon The News Nest

‘গৌরবময়’ দেবলীনা! সামনে এল বৌভাতের প্রথম ছবি

DEVLINA

বুধবার সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। শুক্রবার ছিল তাঁদের বৌভাতের পর্ব। এদিন ভবানীপুরে উত্তমকুমারের বাড়িতেই আয়োজন করা হয়েছিল ঘরোয়া অনুষ্ঠান। বিয়ের ছবি ৯ ডিসেম্বর রাতে সামনে এলেও ১১ ডিসেম্বর বৌভাতে মাছি গলতে পারেনি মহানায়কের ভবানীপুরের বাড়িতে। ফলে, পাপারাৎজিরাও বিফল।

সুষ্ঠু ভাবে পুরো অনুষ্ঠান মিটে যাওয়ার পরের দিন ১২ ডিসেম্বর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উত্তমকুমার চট্টোপাধ্যায়ের নাত বৌ। বাড়ির মানুষদের নিয়ে ঘরোয়া ভাবে ছবি তুলেছেন সদ্য বিবাহিত দম্পতি। গৌরব সুপুরুষ ডিজাইনার চেক পাড় কোরা ধুতি আর মটকা তসরের প্লিটেজ আঙরাখায়। গলায় সোনার চেন। দেবলীনা ঝলমলে মভ রঙা বেনারসীতে। তাতে রুপোলি, সোনালি জরির কাজ। নতুন বউয়ের গা ভরা গয়না। ছবির ক্যাপশনে দেবলীনা লিখেছেন- ‘সবচেয়ে সেরা’।

আরও পড়ুন: ‘আমাদের তিন বছর,শীঘ্রই আমরা তিন হব’, বিরাটকে ‘মিস’ করে আর কী বললেন অনুষ্কা

দম্পতির পোশাক ডিজাইনার অভিষেক রায় জানিয়েছেন, ১১ তারিখ দুই পরিবারের উপস্থিতিতে বাড়ির রীতি মেনে বৌভাত হয়েছে। ১৪ ডিসেম্বর সঙ্গীত। ১৫ ডিসেম্বর গ্র্যান্ড রিসেপশন। ওই দিন নিমন্ত্রণ জানানো হয়েছে টেলি এবং টলিউডকে।

তিন বছর ধরে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই জুটি। অবশেষে করোনাকালেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন। জানা গিয়েছে আগামী ১৫ ডিসেম্বর আইনি মতে বিয়ের পর্ব সারছেন গৌরব-দেবলীনা। বিয়ের পরেই দুজনেই শ্যুটিং ফিরছেন। হানিমুনের আপাতত কোনও প্ল্যানিং নেই।

আরও পড়ুন: বাস কন্ডাকটর, কুলি থেকে ‘থালাইভা’…. রজনীকান্তের জার্নি ঠিক যেন সিনেমা

Exit mobile version