Site icon The News Nest

ঘরে আসছে দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সির মিষ্টি ঘোষণা হরভজন-গীতার

Geeta Basra are expecting their second child 768x432 1

ফের মা হতে চলেছেন ‘দ্য ট্রেন’ খ্যাত অভিনেত্রী গীতা বসরা। ক্রিকেট তারকা হরভজন সিং ও গীতার পরিবারের সদস্য সংখ্যা তিন থেকে চার হচ্ছে। রবিবার ইনস্টাগ্রামে সেই ঘোষণাই সেরে ফেললেন গীতা।

এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছে ছবি পোস্ট করেন গীতা। সেখানে তিনজনেরই দেখা মিলল ব্লু ডেনিমে। গীতা ও হরভজনের কন্যা হিনায়া হীরের দেখা মিলল ডেনিম ড্রেসে। আর হরভজন পরেছিলেন ডেনিম শার্ট ও কালো প্যান্ট।পাঁচ বছরের হিনায়ার হাতে ধরা একটি টি-শার্টে লেখা রয়েছে, ‘শীঘ্রই দিদি হতে চলেছি’। ছবি ক্যাপশনে গীতা লিখেছেন, ‘শীঘ্রই সেই সময়টা আসতে চলেছে। জুলাই ২০২১, সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি।

২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন গীতা। পরের বছরই তাঁদের প্রথম সন্তান হিনায়ার জন্ম হয় লন্ডনে।

আরও পড়ুন: বুমেরাং হল ব্যঙ্গ কবিতা! রুদ্রনীলের ভিডিওয় নেটিজেনদের তীব্র কটাক্ষ, জুটল ‘গিরগিটি’ তকমা

ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে ‘দ্য ট্রেন’ ছবিতে অভিনয় করেছিলেন গীতা। এরপর জিলা গাজিয়াবাদ, সেকেন্ড হ্যান্ড হ্যাজব্যান্ড-এর মতো ছবিতে কাজ করলেও সেভাবে দাগ কাটতে পারেননি ভারতীয় বংশোদ্ভূত এই ব্রিটিশ অভিনেত্রী। বিয়ের পর অভিনয় জগত থেকে বিরতি নিয়ে, চুটিয়ে সংসার করছেন গীতা। হরভজন আর মেয়ে হিনায়াকে নিয়েই এখন গীতার গোটা জগত। গতকাল (১৩ মার্চ) ছিল গীতার জন্মদিন। পরের দিনই সন্তানসম্ভবা হওয়ার ঘোষণা সারলেন গীতা।

ইনস্টাগ্রামে হরভজন ও গীতার উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করেছেন ক্রীড়া ও ছবির জগতের তারকারা। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়া ও ক্রিকেটার সুরেশ রায়না প্রমুখ।

এ বারের আইপিএল-এর নিলামে হরভজনকে ২ কোটি টাকায় দলে নিয়েছে কলকাতা নাইট রাই়ডার্স। ৯ এপ্রিল থেকে শুরু হতে চলা আইপিএল-এ কলকাতার জার্সি গায়ে দেখা যাবে‌ ভারতীয় দলের স্পিনারকে।

আরও পড়ুন: ‘ম্যাজিক’-এর পর আবারও এক ছবিতে ঐন্দ্রিলা-অঙ্কুশ, জানুন আপডেট…

Exit mobile version