Site icon The News Nest

ঘরোয়া ভাবে জন্মদিন পালন করলেন জিৎ, প্রকাশ্যে এল বাজির ফার্স্ট লুক পোস্টার

WhatsApp Image 2020 11 30 at 9.49.06 PM

আজ টলিউড সুপারস্টার জিতের ৪২তম জন্মদিন। আর নিজের জন্মদিনে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন অভিনেতা। এদিন মু্ক্তি পেল তাঁর আসন্ন ছবির ফাস্ট লুক পোস্টার। যেখানে একদম রাফ অ্যান্ড টাফ অবতারে দেখা মিলল টলিগঞ্জের বসের। চেন খোলা কালো হাফ জ্যাকেটে পোস্টারে দেখা মিলল জিতের। মুখে কালির হালকা দাগ,সঙ্গে চোখে প্রতিশোধের আগুন…এই পোস্টার শেয়ার করে টিম বাজিকে ট্যাগ করেছেন জিত।

এদিন নিজের অফিসে কেক কেটে সহকর্মীদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন জিত।করোনার জেরে অনান্য বারের মতো এবছর জন্মদিনে ফ্যানেদের সঙ্গে কোনওরকম সেলিব্রেশন করতে পারেনি তারকা, তাই তাঁদের কাছে ক্ষমা চেয়ে নেন জিত। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় প্রায় পৌনে একঘন্টা ধরে ভক্তদের সঙ্গে লাইভ আড্ডা দিলেন তারকা। সেখানে লাইভ কেক কাটিং পর্বও চলে।

আরও পড়ুন: উল জড়ানো নরম সকাল! অফ শোল্ডার সোয়েটারে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা…

ঝিলমিলে জরির ফিতেয় সাজানো জিৎ প্রোডাকশনসের অফিস ঘর। সেখানেই ‘বস’-এর জন্য সাজিয়ে রাখা হয়েছিল পছন্দের বাটারস্কচ কেক। জিতের পরনে নেভি ব্লু জ্যাকেট। কলার গেরুয়া রঙা। অল্প নামানো জিপার। তারই ফাঁক দিয়ে চওড়া ছাতির গ্ল্যামার। এক মাথা সোনালি চুল ঈষৎ এলোমেলো। মুখে চাপ দাড়ি-গোঁফ। সব মিলিয়ে ফর্টি প্লাসেও জিৎ ‘হ্যান্ডসাম হাঙ্ক’।

সবাই উৎসুক নতুন ছবি ‘বাজি’ নিয়ে। আনলক পর্বে ছবির শ্যুট শেষ করেছেন লন্ডনে গিয়ে। সাংসদ-তারকা মিমি চক্রবর্তী সহ বহু জনপ্রিয় তারকা রয়েছেন এই ছবিতে। দীপাবলিতে সামনে এসেছে টিজার। কবে মুক্তি পাবে ছবি? উত্তরে জিৎ অকপট, ‘‘সবাই সব কিছু করছেন। শুধু ভয় পাচ্ছেন সিনেমা হলে যেতে। পুজোর সময় এক মুঠো বাংলা ছবি মুক্তি পেল। দীপাবলিতে মুক্তি পেয়েছে জিৎ প্রোডাকশনসের ‘সুইৎজারল্যান্ড’। কিন্তু হলে দর্শক নেই। তাই এখন নতুন ছবি রিলিজ নিয়ে ভাবতে পারছি না।’’

জিত এদিন ফ্যানেদের উদ্দেশে বলেন- আশা করছি আগামী বছর করোনা পরিস্থিতি নর্ম্যাল হয়ে যাবে, এবং সকলে মিলে আরও ভালো করে এবং বড় করে জন্মদিনটা সেলিব্রেট করতে পারব। সোশ্যাল মিডিয়াতেও এদিন জিতকে ঘিরে শুভেচ্ছার বন্যা। শ্রাবন্তী, শুভশ্রী, মিমি থেকে আবির,অঙ্কুশ- টলি তারকারা শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের এই হার্টথ্রব নায়ককে।

আরও পড়ুন: নতুন লুকে পর্দায় ফিরছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, সঙ্গী সুপারস্টার দেব

Exit mobile version